আজ- বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

নাটোরে ভাবীর প্রেমে দেবরের মৃত্য; ভাবী আটক !

সত্যবার্তা ডেস্ক :
নাটেরের বাগাতিপাড়া উপজেলার পাকা ইউনিয়নের নাজিরপুর প্রামে পরকীয়ার জেরে ভাবির বাড়িতে দেবরের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভাবী লাবনিকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।
গত রাত সাড়ে ১০ টার দিকে ওই যুবকের মৃত্যু হয়, সকালে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। মৃত সাকিবুল ইসলাম সোহাগ (২৮) ওই গ্রামের মুজিবুর রহামানের ছেলে । সে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ অগ্রণী ব্যাংকে আনছার সদস্য হিসাবে কর্মরত ছিলেন।
পরিবার ও পুলিশ  সূত্রে জানা যায়, বৃহস্পতিবার নিহত যুবক ছুটি কাটানোর উদ্দেশ্যে কর্মস্থল থেকে ট্রেন যোগে বাড়ি ফিরছিলেন। ছেলে বাড়ি ফিরবে বলে পরিবারের সদস্যরাও অপেক্ষায় ছিল। হঠাৎ পাশের বাড়ি থেকে সোহাগের চিৎকারের শব্দ এলে সবাই ওই বাড়িতে ছুটে গিয়ে সোহাগকে বিবস্ত্র অস্বাভাবিক অবস্থায় বারান্দায় পড়ে থাকতে দেখে। পরে দ্রুত তাকে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরিবার সূত্রে আরো জানা যায়, সোহাগের সাথে তার চাচাতো ভাই বউ (ভাবী) লাবনির প্রায় ২ থেকে ৩ বছরের প্রেমের সম্পর্ক ছিল।  লাবনি ওই এলাকার মৃত মোজ্জাামেলের স্ত্রী। লাবনীর  স্বামী ৬ বছর আগে মারা যায়। তার পর থেকেই ভাবি দেবর পরকীয়ার সম্পর্ক গড়ে তোলে। আর সেই পরকীয়ার জেরে সোহাগ তার স্ত্রীর সাথে খারাপ আচরণও করতো। তাদের এই পরকীয়ার সম্পর্ক সমাধান করার জন্য বেশ কয়েকবার পারিবারিকভাবে বসেও সমাধান করা যায়নি বলেও জানা যায়। পরিবারের দাবি সোহাগের অন্ডকোষ চেপে লাবনি (ভাবি) তাকে হত্যা করেছে।
এ ব্যাপারে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডাঃ আব্দুর রাজ্জাক বলেন, গতকাল রাতে মেডিকেলে নিয়ে আসা সোহাগ  নামের ওই যুবক হাসাপাতালে আসার পূর্বেই মারা গেছে। হঠাৎ হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্য হয়েছে বলে তিনি প্রাথমিকভাবে ধারণা করছেন। ময়নাতদন্তের রিপোর্ট পেলে সঠিক কারণ জানা যাবে বলেও তিনি জানান।
বাগাতিপাড়া মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে নিহত যুবকের সাথে ওই নারীরর পরকীয়ার সম্পর্কের জেরে এই ঘটনা ঘটেছে। জিজ্ঞাসাবাদের জন্য ভাবী লাবনীকে আটক করা হয়েছে। লিখিত অভিযোগের প্রেক্ষিতে ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর

সাক্ষাৎকার