আজ- বুধবার, ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

নাটোরে ভূয়া স্বর্ণের পুতুল বিক্রয়-প্রতারণার শিকার হাজারো জনগণ।

মোঃ রেজাউল করিম:

স্টাফ রিপোর্টার:

নাটোরের সিংড়া উপজেলার ২নং ডাহিয়া ইউনিয়নের পিপলশন দড়িপাড়া গ্রামে কিছু প্রতারক চক্রের অসাধু ভূয়া স্বর্ণের পুতুল ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত ভূয়া স্বর্ণের পুতুল বিক্রি করে হাতিয়ে নিচ্ছে লক্ষ লক্ষ টাকা এবং প্রতারণার শিকার হচ্ছে হাজারো মানুষ।

 

দিনদিন বেড়েই চলছে তাদের অরাজকতা নাম প্রকাশে অনিচ্ছুক পিপলশন গ্রামের একাধিক ব্যাক্তি বলেন, এই প্রতারক চক্রের অসাধু ব্যবসায়ীরা মানুষের বাড়িতে বাড়িতে দিনমজুরি করতো কিন্তু পিতলের উপর স্বর্ণের প্রলেপ দিয়ে বিভিন্ন এলাকার লোকজন নিয়ে এসে স্বর্ণের পুতুল বলে প্রতারণা করে বিক্রি করে হাতিয়ে নিচ্ছে লক্ষ লক্ষ টাকা, তারা এখন কোটি কোটি টাকার মালিক বনে গেছেন। বানিয়েয়েছেন বিলাসবহুল বাড়ি কিনেছেন মাঠে শতবিঘা জমি, কোনো লোক পুতুল ক্রয় করতে না চাইলে তাঁকে তারা নিজেস্ব সন্ত্রাসী বাহিনী দিয়ে আটকে রেখে মুক্তিপন আদায় করে ছেড়ে দেয়।

 

স্থানীয় সূত্রে জানা যায়, এ ঘটনায় সিংড়া থানা সহ দেশের বিভিন্ন জেলায় তাদের বিরুদ্ধে মাদক ও প্রতারণা মামলা আছে। এ ঘটনায় বাদী হয়ে তাদের বিরুদ্ধে মামলা করলেও প্রশাসন কে মোটা অংকের টাকা দিয়ে ধামাচাপা দেওয়ার চেষ্টা করে এই প্রতারক চক্র।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর