আজ- বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

নাটোরে মলম ও অজ্ঞান পার্টির সক্রিয় সদস্য গ্রেফতার

সত্যবার্তা ডেস্ক:

নাটোর জেলার বড় হরিশপুর বাস টার্মিনাল এলাকায় অভিযান চালিয়ে আন্তঃজেলা সংঘবদ্ধ মলম ও অজ্ঞান পার্টি এবং ছিনতাইকারী চক্রের মূল হোতা ফুলমিয়া সহ চারজন সক্রিয় সদস্য’কে গ্রেফতার করেছে র‍্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের সদস্যরা।

অদ্য ০৮ আগস্ট (সোমবার) ২০২২ ইং তারিখ ২৩:৫০ ঘটিকায় বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন এবং কোম্পানী উপ-অধিনায়ক মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে, বিশেষ অভিযান পরিচালনা করে আন্তঃজেলা সংঘবদ্ধ মলম ও অজ্ঞান পার্টি এবং ছিনতাইকারী চক্রের মূল হোতা ১| মোঃ ফুলমিয়া (৪৮) পিতা- মৃত আঃ সামাদ, সাং- আব্দুল্লাপুর, থানা- মিঠাপুকুর, জেলা- রংপুর সহ সদস্য ২| মোঃ সানোয়ার হোসেন (৫৩) পিতা- মৃত মোবারক হোসেন, সাং- কৃষ্ণপুর, থানা- বাগাতিপাড়া, জেলা- নাটোর, ৩| মোঃ আলমগীর (৪৬) পিতা- মৃত আঃ জব্বার, সাং- মালিপাড়া, উভয় থানা ও জেলা পঞ্চগড়, ৪| মোঃ আঃ রাজ্জাক (৫০) পিতা- মৃত মীর আলী, সাং- বেকারকোনা, থানা- মধুপুর, জেলা- টাঙ্গাইলদের’কে গ্রেফতার করে। এসময় তাদের নিকট হতে, (ক) চেতনানাশক ওষুধ- ৫০ পিস, (খ) সুইচ গিয়ার চাকু- ০২ টি, (গ) চাকু- ০১ টি, (ঘ) মোবাইল ০৪ টি, (ঙ) সীমকার্ড- ০৬ টি, (চ) মেমোরীকার্ড- ০২ টি, (ছ) ছিনতাইকৃত- ১৪,১২০/- টাকা, (জ) ঔষধ মিশ্রিত বিস্কুট- ০২ প্যাকেট জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের’কে জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা সকলেই একটি সংঘবদ্ধ আন্তঃজেলা মলম অজ্ঞান ও ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য, গ্রেপ্তারকৃত আসামীগণ রাজধানী ঢাকা সহ দেশের বিভিন্ন জেলার পরিবহন অর্থাৎ যাত্রীবাহী বাস বা ট্রেনে যাত্রী ছদ্মবেশে ভ্রমণ করে এবং পরস্পর যোগসাজসে ঐ পরিবহনের বিশেষ কোন যাত্রী’কে টার্গেট করে আলাপচারিতার মাধ্যমে বন্ধুত্ব বা সখ্যতা গড়ে তোলে। পরবর্তীতে কৌশলে চেতনানাশক ওষুধ মিশ্রিত বিস্কুট বা পানি অর্থাৎ বিভিন্ন ধরনের খাবার খাইয়ে অজ্ঞান করে এবং প্রয়োজনে দেশীয় অস্ত্র ব্যবহার করে ভয়ভীতি প্রদর্শন করে উক্ত যাত্রীর টাকা পয়সা সরল স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে কৌশলে ঐ পরিবহন হতে সটকে পড়ে। ফলে অনেক অজ্ঞানের শিকার ভুক্তভোগী যাত্রীর গুরুতর অসুস্থসহ মৃত্যুর ঘটনা পর্যন্ত ঘটেছে। আটককৃত আসামীদের বিরুদ্ধে বাংলাদেশের বিভিন্ন জেলায় ছিনতাই ও চুরি এবং হত্যা মামলা রয়েছে বলে জানা যায়।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর

সাক্ষাৎকার