আজ- বুধবার, ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

নাটোরে যুবলীগ নেতার উপর হামলায় জেলা আ.লীগের সম্পাদক কে প্রধান আসামি করে মামলা।

সত্য বার্তা ডেস্ক:

নাটোরে (রবিবার ২৩/০৭/২০২৩) ইং তারিখ রাত আনুমানিক সাড়ে ৯ টার সময়। নাটোর পৌর ৩নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ মিঠুন আলী তার নিজ কার্যালয় থেকে বাড়িতে যাওয়ার পথে সন্ত্রাসীদের হামলায় মিঠুন আলীর ডান হাতের কব্জি কেটে নিয়েছে সন্ত্রাসীরা। এবং তাঁর মাথায়, পিঠে ও পায়ে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করে। এবং মিঠুন আলীর সঙ্গে থাকা আরো ৬ জন নেতা-কর্মী আহত হন।

 

এরপর মিঠুন আলী কে স্থানীয় এলাকাবাসী উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে রাতেই উন্নত চিকিৎসার জন্য ঢাকা লালমাটিয়া সিটি হাসপাতালে ভর্তি করা হয়। মিঠুন আলীর সঙ্গে থাকা আহতরা হলেন, মোঃ স্বপ্ন বাদশা, মোঃ আব্দুল্লাহ আল রাব্বী, মোঃ বকুল মিয়া, মোঃ জাহিদুল ইসলাম, মোঃ আল-আমিন, এবং পথচারী মোঃ আরমান, আহত হয়েছেন।

 

এই ঘটনা কে কেন্দ্র করে সোমবার বিকেলে নাটোর জেলা যুবলীগের আয়োজনে শহরে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। বিক্ষোভ মিছিল শেষে নাটোর প্রেসক্লাবের সামনে ভুক্তভোগীর ভাই মোঃ স্বপ্ন বাদশা। এই হামলার জন্য নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজানকে দায়ী করেন। তিনি বলেন আমরা কি হাইব্রিড, আমরা কি আওয়ামী লীগ করিনা? যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান এর নির্দেশে আমার ভাইয়ের হাতের কব্জি বিচ্ছিন্ন করা হলো। আমার ভাই এখন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে এর বিচার চাই?

 

নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ জানান, নাটোর শহরের বলারীপাড়া রাজার পুকুরপাড় নামক স্থানে যুবলীগ নেতা মোঃ মিঠুন আলীর উপর হামলা করে প্রতিপক্ষরা। তাঁর ডান হাতের কব্জি বিচ্ছিন্ন হয়ে যায়। এই ঘটনায় ভিকটিম এর ভাই মোঃ স্বপ্ন বাদশা নিজে বাদী হয়ে নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান কে প্রধান আসামি করে ৩০ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ৮/১০ জনকে আসামি করে সদর থানায় মামলা করেন। মামলা দায়ের এরপর থেকে আমরা শহরের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে এজারভুক্ত পাঁচ জন আসামিকে গ্রেফতার করি। গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে।

 

সত্য বার্তা নিউজ পোর্টাল এর পক্ষ থেকে মামলার বিষয়ে জানতে, নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান এর মুঠোফোনে একাধিকবার ফোন দেওয়া হলেও তিনি ফোন রিসিভ করেননি। এই জন্য তার বক্তব্য পাওয়া যায়নি।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর