আজ- বুধবার, ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

নাটোরে যুবলীগ নেতার হাতের কব্জি কর্তন মামলায় জেলা আ.লীগের যুগ্ম সম্পাদক মোর্তুজা বাবলু কারাগারে।

সত্য বার্তা ডেস্ক:

নাটোর পৌর ৩নং ওয়ার্ড যুবলীগ নেতা মিঠুন আলীর ওপর হামলা চালিয়ে ডান হাতের কব্জি বিচ্ছিন্নের ঘটনায় এই মামলার ২নং আসামি নাটোর জেলা আওয়ামী লীগের ১নং যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোর্তুজা আলী বাবলু কে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। আজ বৃহস্পতিবার দুপুরে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে নাটোর সদরের আমলি আদালতের বিচারক রওশন আলম এই আদেশ প্রদান করেন।

 

এই চাঞ্চল্যকর মামলার প্রধান আসামি নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, ৩নং আসামি নাটোর পৌর আওয়ামী লীগের সভাপতি মোস্তাক আলী ওরফে মকুল, ৩০নং আসামি পৌর যুবলীগের সদস্য সেন্টু আলী ও কারাগারে থাকা ২৯নং আসামি মোঃ নাসির উদ্দিন, এবং ১৩নং আসামি মোঃ নাহিদ এর জামিন মঞ্জুর করেছেন আদালত।

 

নাটোর সদর আমলি আদালত সূত্রে জানা যায়, নাটোর পৌরসভার ৩নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মিঠুন আলী সহ তাঁর সঙ্গে থাকা ৬ জন নেতা কর্মীকে কুপিয়ে জখম করার মামলায় আসামি মোঃ শরিফুল ইসলাম রমজান, সৈয়দ মোর্তুজা আলী বাবলু, মোস্তাক আলী মকুল, সেন্টু আলী নাটোর সদর আমলি আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। আজ দুপুর সাড়ে ১২টার দিকে তাঁদের পক্ষে জামিন চেয়ে জ্যেষ্ঠ আইনজীবী শাহজাহান কবীর শুনানি করেন। এ সময় আওয়ামী লীগ–সমর্থিত বিপুল সংখ্যক আইনজীবীও তাঁর সঙ্গে দাঁড়ান।

 

উল্লেখ্য যে, গত ২৩ জুলাই রাত আনুমানিক সাড়ে ৯ টার সময়। নাটোর শহরের বলারীপাড়া রাজার পুকুরপাড় নামক স্থানে সন্ত্রাসীরা ফিল্মি কায়দায় চোঁখে মরিচের গুঁড়ার পানি ছিটিয়ে ও ফাঁকা গুলি ফায়ার করে। এবং ৩নং পৌর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মিঠুন আলী কে কুপিয়ে গুরুতর জখম করে। এতে মিঠুনের ডান হাতের কব্জি বিচ্ছিন্ন হয়ে যায়। বর্তমানে তিনি ঢাকার লালমাটিয়া সিটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় ভুক্তভোগী মিঠুনের ছোট ভাই মোঃ স্বপ্ন বাদশা বাদী হয়ে ৩০ জনের নাম উল্লেখ করে নাটোর সদর থানায় মামলা দায়ের করেন।

 

এই মামলার শুনানির সময় রাষ্ট্রপক্ষ থেকে আদালতে পুলিশের পরিদর্শক নাসরিন আক্তার জামিনের বিরোধিতা করেন। শুনানি শেষে সৈয়দ মোর্তুজা আলী বাবলুর জামিনের আবেদন না মঞ্জুর করে তাঁকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালতের বিচারক অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ রওশন আলম। অন্য আসামিদের পুলিশ প্রতিবেদন দাখিল পর্যন্ত অস্থায়ী জামিন মঞ্জুর করেন। আদালতে পুলিশের পরিদর্শক নাসরিন আক্তার (সত্য বার্তা) কে বিষয়টি নিশ্চিত করেন।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর