আজ- বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

নাটোরে র‌্যাবের অভিযানে প্রতারক চিকিৎসক আটক !

সত্যবার্তা ডেস্ক :

নাটোরে র‌্যাবের  অভিযানে এক  প্রতারক চিকিৎসক কে আটক করেছে র‌্যাব ।  নাটোর জেলা সদর চর তেবেরিয়া গ্রামে বিশেষ অভিযান পরিচালনা করে চিকিৎসার নামে প্রতারিত করে অর্থ আত্মসাৎ করায় আব্দুস সাত্তার ফকির (৫০) নামে এক ভুয়া ডাক্তারকে আটক করেছে র‌্যাব ।

 

সিপিসি -২ নাটোর  ক্যাম্প, রাজশাহীর একটি অপারেশন দল অদ্য ৪ই  জানুয়ারি ২০২৩ তারিখ আনুমানিক দুপুর ০১:৩০ ঘটিকায়। অভিযোগকারী উত্তম রোজারিও, পিতা- মৃত ম্যানুয়াল রোজারিও সাং-পারবার বাড়ি থানা -বড়াইগ্রাম, জেলা নাটোর এর অভিযোগের ভিত্তিতে সিপিসি -২ নাটোর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন ও কোম্পানী উপধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে। নাটোর জেলার সদর থানাধীন চড় তেবাড়িয়া এলাকায় অভিযান পরিচালনা করে । প্রতারক মোহাম্মদ আব্দুস সাত্তার  ফকির (৫০), পিতা- মোঃ আব্দুস সালাম ফকির, সাং- চর তেবেড়িয়া (লক্ষীপুর খোলাবাড়িয়া)  থানা ও জেলা নাটোর’কে গ্রেপ্তার করে।  এবং স্থানীয় সাক্ষীদের উপস্থিতিতে ১| প্রেসক্রিপশন প্যাড বই-০২ টি, ২| কর্কযুক্ত কাঁচের বোতল-০১ টি, ৩|  ইনজেকশন সিরিজ-০২টি, ৪|ইনজেকশনের সিরিজ-০৮টি, উদ্ধার পূর্বক জব্দ করা হয় ।

 

উল্লেখ্য যে ভুক্তভোগী উত্তম রোজেরীও এর অভিযোগ সূত্রে জানা যায় যে,  তিনি প্রতারকের নিকট হতে কোমরের চিকিৎসা নেন। কিন্তু ভুল চিকিৎসার কারণে ভুক্তভোগী বিভিন্ন শারীরিক জটিলতায় ভুগছেন। গ্রেফতারকৃত ব্যক্তি মোঃ আব্দুস সাত্তার ফকির কোন স্বীকৃত প্রতিষ্ঠান হতে এমবিবিএস পাস না করেও চর তেবেড়িয়া গ্রামে মানব দেহের যেকোনো হাড় ভাঙ্গা, রগের ব্যথা, কোমড় ব্যাথা, জয়েন্টে ব্যথা, মেরুদন্ডের ব্যাথা, জরায়ুর ক্যান্সার , যৌন দুর্বলতা সহ নানা ধরনের চিকিৎসা করে আসছে । 

 

গ্রেফতারকৃত ব্যক্তি উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে অভিযোগের সত্যতা স্বীকার করে বলেন যে, সে ভুয়া ডাক্তার সেজে দীর্ঘদিন ধরে মানুষকে অপ-চিকিৎসার নামে সাধারণ মানুষের কাজ থেকে অর্থ আদায় করে এবং স্বাস্থ্য ঝুঁকি সৃষ্টি করে আসছে বলে নিশ্চিত হওয়া গিয়েছে।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর

সাক্ষাৎকার