আজ- বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

 নাটোরে শিক্ষক কর্তৃক ছাত্রী অপহরণ ও ধর্ষণ মামলার প্রধান আসামী ফিরোজ আহম্মেদ গ্রেফতার ।

সত্যবার্তা ডেস্ক :

 

নাটোর জেলার গুরুদাস পুরথানার চাঞ্চল্যকর ও আলোচিত প্রধান শিক্ষক কর্তৃক স্কুলছাত্রী অপহরণ পূর্বক ধর্ষণ মামলার প্রধান আসামীমোঃ ফিরোজ আহম্মেদ (৪৮) কে আটক করেছে র‌্যাব ।নাটোরে সিপিসি র‌্যাব ,-২নাটোর ক্যাম্প ,র‌্যাব ৫ রাজশাহীর একটি অপারেশন দল অদ্য ১২অক্টোবর ২০২২ইংতারিখ আনুমানিক ৩.০০ঘটিকায় তথ্য প্রযুক্তি ও বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গাজিপুর জেলার কালীয়াকৈর থানাধীন ঢাকা -টাংগাইল মহাসড়ক  সংলগ্ন হর-তকীতলা গ্রামস্থ মমিতা হোটেলের সামনে কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন ও কোম্পানী উপ -অধিনায়াক সহঃ  পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম দ্বয়ের নেতৃত্বে অভিযান পরিচালনা করে নাটোর জেলার গুরুদাস পুর  থানার মামলা নং০২তারিখ ০২/১০/২০২২ ,ধারা ২০০০সালের নারী ও শিশুনির্যাতন দমন আইন এর ৭/৩০ এর এজাহার নামীয় প্রধান পলাতক আসামী মোঃ ফিরোজ আহম্মেদ ( প্রধান শিক্ষক ,নাজিরপুর মেমোরিয়াল গার্লস স্কুল)(৪৮) ,পিতা, মৃত –গোলাম মোস্তফা ,সাং নাজির পুর ,থানা –গুরুদাসপুর ,জেলা –নাটোর কে আটক করাহয় ।

 

উল্লেখ্যযে , অত্র মামলার ভিকটিম  ,নাজিরপুর মেমোরিয়াল গার্লস স্কুলের  শিক্ষার্থী এবং ২০২২সালের এসএসসি পরিক্ষার্থী । অত্র স্কুলে লেখা পড়া কালীন সময়ে আসামী প্রধান শিক্ষক মোঃ ফিরোজ আহম্মেদ (৪৮) বিভিন্ন প্রলেভোন দেখিয়ে ভিকটিমের সাথে প্রেমের সর্ম্পক গড়ে তোলে এবং গোপনে যোগাযোগ করতে থাকে  । ইং ০১/১০/২০২২তারিখ সকাল আনুমানিক ১০.০০ঘটিকার সময়ে ভিকটিম ব্যবহারিক পরিক্ষা দেওয়ার জন্য ,নাজিরপুর মেমোরিয়াল গার্লস স্কুলে অবস্থান কালে একই তারিখ সকাল অনুমান ১০.৩০ ঘটিকায় আসামী মোঃ ফিরোজ আহম্মেদ স্কুলের মূল ফটকের সামনে দাড়িয়ে ভিকটিম কে ডাক দেয় । ভিকটিম সকাল আনুমানিক ১০.৩৫ ঘটিকার সময়ে আসামী মোঃ ফিরোজ আহম্মেদ (৪৮) এর সাথে দেখা করার জন্য স্কুলের মূল ফটকের সামনে গেলেে আসামী বিভিন্ন প্রলোভন দেখিয়ে ভিকটিমকে মাইক্রোবাসে উঠিয়ে নাজিরপুরের দিকি নিয়ে যায় ।

 

স্থানীয় লোকজনের কাছে বিষয় টি জানতে পেয়ে ভিকটিমের মা বাদী হয়ে প্রধান মোঃ ফিরোজ আহম্মেদ সহ আরো দুজনকে আসামী করে গুরুদাসপুর থানায় একটি অপহরন মামলা করেন । পরবর্তীতে গুরুদাস পুর থানা পুলিশ ভিকটিমকে উদ্ধার করলেও আসামীরা আত্নগোপনে চলে যায় ।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর

সাক্ষাৎকার