আজ- বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

নাটোরে শ্বশুর কর্তৃক পুত্রবধূ ধর্ষণ ; আসামীকে RAB এর অভিযানে গ্রেফতার!

সত্যবার্তা ডেস্ক :

নাটোর গুরুদাসপুর উপজেলায় শ্বশুর কর্তৃক পুত্রবধূ ধর্ষণকারীকে RAB এর অভিযানে গ্রেফতার।
অভিযুক্ত আসামি মোঃ শাহীন খন্দকার (৪৫) পিতা- মৃত শুকুর মাহমুদ, গ্রাম- বড়াইল, থানা- ক্ষেতলাল, জেলা- জয়পুরহাট এর বাসিন্দা। দীর্ঘদিন ধরে সে এবং তার ছেলে রিফাত খন্দকার নাটোর জেলার গুরুদাসপুর থানাধীন শাহাপুর এলাকায় একটি ইট ভাটায় কাজ করতো এবং সেই সুবাদে সদ্য বিবাহিত ওই পুত্রবধূর মায়ের বাসায় ভাড়া থাকতো। গত ১ সপ্তাহ আগে রিফাত ও পুত্রবধূর মধ্যে বিবাহ সম্পন্ন হয়। গত ১৪-০৩-২০২২ ইং তারিখ নববধূ ও তার স্বামী ঘুমিয়ে পড়লে রাত্রী আনুমানিক ১২ টার পরে সকলের অগোচরে শ্বশুর মোঃ শাহীন খন্দকার তার পুত্রবধূকে ঘুমন্ত অবস্থায় অন্য একটি ঘরে জোরপূর্বক নিয়ে গিয়ে ধর্ষণ করে। নববধূর আত্মচিৎকারে বাড়ির অন্যান্যদের ঘুম ভেঙে গেলে মেয়েটির মা উত্ত ঘরে গেলে ধর্ষক শ্বশুর মোঃ শাহীন খন্দকার ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে মেয়েটির মা বাদী হয়ে অভিযুক্ত ধর্ষক শশুর মোঃ শাহীন খন্দকার এর বিরুদ্ধে নাটোর গুরুদাসপুর থানায় মামলা দায়ের করেন। শশুর কর্তৃক পুত্রবধূ ধর্ষণ মামলার বিষয়টি স্থানীয় এলাকাবাসী সহ সাধারণ মানুষের মধ্যে ব্যাপক আলোড়ন ও চাঞ্চল্য সৃষ্টি করে। এবং স্থানীয় ও জাতীয় দৈনিক পত্রিকায় ব্যাপকভাবে প্রচারিত হয়।
এর প্রেক্ষিতে RAB ধর্ষণকারী শ্বশুরকে গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা তৎপরতা ও নজরদারি জোরদার করে। ঘটনা সংঘটিত হওয়ার পর ধর্ষক শাহীন খন্দকার এলাকা থেকে পালিয়ে ঢাকা সহ বিভিন্ন জায়গায় আশ্রয় নেওয়ার চেষ্টা করে।
এরই ধারাবাহিকতায় ১৫-০৩-২০২২ ইং তারিখে আনুমানিক বিকাল ৪ টায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন হাটিকুমরুল মোড় এলাকা হতে। RAB- ৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন এবং RAB- ১২ সিরাজগঞ্জ সদর কোম্পানির সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমানের এর যৌথ নেতৃত্বে। একটি বিশেষ অভিযান পরিচালনা করে চাঞ্চল্যকর নববিবাহিত পুত্রবধূ শ্বশুর কর্তৃক ধর্ষণ মামলার আসামি মোঃ শাহীন খন্দকার কে গ্রেফতার করতে সক্ষম হয়।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর

সাক্ষাৎকার