আজ- বুধবার, ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

নাটোরে সিএনজি মালিক সমিতির নির্বাচনী ইস্তেহার

সত্যবার্তা ডেস্ক

 

আগামী ৩০ জুলাই রোজ শনিবার নাটোর জেলা সিএনজি চালিত অটোরিক্সা মালিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন- ২০২২ উপলক্ষ্যে রইস-রুবেল পরিষদের নির্বাচনী ইস্তেহার।

সম্মানিত প্রিয় সদস্য এবং মালিক বন্ধুগণ, আসসালামু-আলাইকুম ও আদাব। দীর্ঘদিন যাবত আপনাদের ভালোবাসায় সমৃদ্ধ হয়ে অত্র সমিতির আগামী ত্রি-বার্ষিক নির্বাচনে রহিস-রুবেল পরিষদ আপনাদের দোয়া, ভালোবাসা, সহযোগিতা ও মূল্যবান ভোটে স্রষ্টার অসীম কৃপায় জয়লাভ করতে পারলে রেজিস্ট্রার ভুক্ত সম্মানিত সদস্য এবং মালিকদের জন্য নিম্ন বর্ণিত ইস্তেহার বাস্তবায়ন করবো ইনশাআল্লাহ।

প্রতিশ্রুতি ইস্তেহার সমূহ।

০১| মানুষের জীবন ও মৃত্যু শ্রষ্ঠার হাতে। তবে যদি অত্র সমিতির রেজিস্ট্রার ভুক্ত কোন সদস্য মৃত্যুবরণ করেন তবে তার পরিবারকে নগদ ২০,০০০/- (বিশ হাজার) টাকা প্রদান করবো ইনশাআল্লাহ।

০২| যদি অত্র সমিতির রেজিস্ট্রার ভুক্ত কোন সদস্য তার কন্যার বিবাহের প্রস্তুতি গ্রহণ করেন তবে উক্ত সদস্যকে কন্যার দায় হতে মুক্ত করার সহযোগিতা স্বরূপ লিখিতভাবে আমাদের আহবান করলে তাকে নগদ ৫,০০০/- (পাঁচ হাজার) টাকা অনুদান প্রদান করবো ইনশাআল্লাহ।

০৩| যদি অত্র সমিতির রেজিস্ট্রার ভুক্ত কোন সদস্য দুর্ঘটনার শিকার হন বা দুরারোগ্য জটিল রোগে আক্রান্ত হন সে বিষয়ে চিকিৎসা পত্রের ফটোকপি সহ আমাদের অবহিত করলে তাকে ৩,০০০/- (তিন হাজার) টাকা নগদ অর্থ অনুদান হিসেবে দেওয়া হবে ইনশাআল্লাহ।

০৪| ইসলাম ধর্মালম্বী বন্ধুদের ঈদুল ফিতর ও ঈদুল আযহা দুটি ঈদেই সন্তোষজনক বোনাস প্রদান করা হবে এবং সনাতন ধর্মাবলম্বী বন্ধুদের শারদীয় দূর্গা উৎসব ও পহেলা বৈশাখে একই হারে বোনাস দেওয়া হবে।

০৫| পহেলা মে মহান মে দিবস উপলক্ষে জাঁকজমক পূর্ণ অনুষ্ঠানের আয়োজন করা হবে এবং সাধ্য অনুযায়ী আপ্যায়নের ব্যবস্থা করা হবে।

০৬| প্রত্যেক বছর বার্ষিক সাধারণ সভা আয়োজন করা হবে এবং বার্ষিক সাধারণ সভায় সম্মানিত সকল সদস্যদের উপস্থিতিতে বাৎসরিক আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন করা হবে।

০৭| থ্রি হুইলার গাড়ি লইয়া প্রশাসনিক যে জটিলতা বিরাজমান সে বিষয়ে ইতিমধ্যে আমরা উত্তরবঙ্গে প্রতিটি জেলার নেতাদের সঙ্গে যোগাযোগ স্থাপন করেছি। আমাদের রইস-রুবেল পরিষদ আপনাদের প্রত্যক্ষ ভোটে যদি বিজয় লাভ করে তাহলে উত্তরবঙ্গের ২৬ টি জেলার নেতাদের সঙ্গে নিয়ে প্রশাসনের উচ্চ মহলের সাথে আলাপ-আলোচনান্তে বিষয়টি নিষ্পত্তির সর্বোচ্চ চেষ্টা করা হবে।

০৮| পারিবারিক বিবাদ-বিরোধ ব্যতীত যে কোন সদস্যের যে কোন সমস্যার সার্বিক সহযোগিতা প্রদান করা হবে ইনশাআল্লাহ।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর