আজ- বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

নাটোরে স্বেচ্ছাসেবক লীগ সভাপতির গাড়ি বহরে হামলা, প্রতিবাদে রাস্তা অবরোধ!

সত্যবার্তা ডেস্ক :

নাটোর সদর উপজেলা স্বনির্ভর সমবায় সমিতি লিমিটেড ইউসিসি এর পরিচালনা পর্ষদের নির্বাচনের স্থানীয় এমপি শফিকুল ইসলাম শিমুলের ভাই শরিফুল ইসলাম শরিফকে হারিয়ে স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ইশতিয়াক আহমেদ ডলার সভাপতি নির্বাচিত হন। নির্বাচন শেষে গাড়ি বহর নিয়ে শহরের দিকে যাচ্ছিলেন ডলার সহ সর্মথকরা ।

 

 

এসময় নাটোর শহরের কানাইখালি এলাকায় জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ইশতিয়াক আহমেদ ডলারের মোটরসাইকেল বহরে সন্ত্রাসী হামলা হয়। এর প্রতিবাদে সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল করেছে ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীরা। আইনশৃঙ্খলা রক্ষায় ঘটনাস্থলে বিপুল পরিমাণ পুলিশ মোতায়েন করা হয়। পরে জেলা আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক সহ নেতৃবৃন্দ এবং পুলিশের আশ্বাসে ঘন্টা খানেক পরে প্রশাসনের অবরোধ উঠিয়ে নেওয়া হয়।

 

জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট মালেক শেখ অভিযোগ করে বলেন, এমপি শিমুলের নির্দেশে হাইব্রিড ক্যাডার কুত্তা সেলিম ও তার সাঙ্গপাঙ্গরা ন্যাক্কারজনক এই হামলা চালিয়েছে। আমি হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

 

ছাত্রলীগের সভাপতি ফরহাদ বিন আজিজ জানান, কুত্তা সেলিমসহ সকল হামলাকারীদেরকে দ্রুত গ্ৰেফতার করতে হবে। না হলে ছাত্রলীগ কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবে।

বর্তমানে পুলিশ ও জেলা আওয়ামীলীগের নেত্রবৃন্দ্বর প্রতিশ্রুতিতে অবস্থা স্বাভাবিক রয়েছে ।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর

সাক্ষাৎকার