আজ- বুধবার, ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

নাটোরে ১৪ পত্রিকা বিপননকারী পেলো বাই-সাইকেল !

 

সত্যবার্তা ডেস্ক :

নাটোরে জেলা প্রশাসনের আয়োজনে প্রথমবারের মত দৈনিক পত্রিকা বিপননকারী ১৪ জনের মাঝে বাই-সাইকেল বিতরণ করা হয়। সোমবার নাটোর সার্কিট হাউজ চত্বরে দৈনিক সংবাদপত্র বিপননকারীদের হাতে সাইকেলের চাবি তুলে দেন রাজশাহী বিভাগীয় কমিশনার জি এস এম জাফরউল্লাহ এনডিসি।

এ অনুষ্ঠানে বিভাগীয় কমিশনার জি এস এম জাফরউল্লাহ এনডিসি বলেন, বর্তমান প্রধান মন্ত্রীর নির্দেশনায় অসহায় মানুষের পাশে দাঁড়ানোর বিষয়টি বাস্তবায়নে প্রশাসন সর্বদা তৎপর রয়েছে। সেই নির্দেশনা বাস্তবায়নের ধারাবাহিকতায় নাটোরের ১৪ জন দৈনিক সংবাদপত্র বিপননকারীদের মাঝে এই বাই-সাইকেল বিতরণ করা হ’লো।

 

এদিকে এই বাইসাইকেল পেয়ে সংবাদপত্র বিপননকারীরা মহা খুশি। তারা বলেন তাদের বাই-সাইকেল না থাকায় পাঠকের কাছে সময়মত সংবাদপত্র পৌঁছাতে পারেন না। জেলা প্রশাসনের কাছ থেকে এই বাই-সাইকেল পেয়ে তারা হাতে স্বর্গ পেয়েছেন। এখন তারা সময়মত সংবাদপত্র পৌঁছাতে পারবেন।

 

পরে বিভাগীয় কমিশনার জি এস এম জাফরউল্লাহ এনডিসি নাটোরের ১৩০ সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে খাদ্য সামগ্রী (১০ কেজি করে চাল) বিতরণ করেন।

 

এ দু’টি অনুষ্ঠানে নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদ, পুলিশ সুপার সাইফুর রহমান, ডিডি এলজি আশরাফুল ইসলাম,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নাদিম সারোয়ারসহ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর