আজ- বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

নাটোরে ৭ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার।

সত্যবার্তা ডেস্ক:

নাটোরে সোমবার (১৩ ফেব্রুয়ারি) রাত আনুমানিক সাড়ে ১১ টার সময় বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে। নাটোর সদর উপজেলার দিঘাপতিয়া ইউনিয়নের পূর্ব হাগুড়িয়া এলাকায় র‍্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মোঃ ফরহাদ হোসেন এর নেতৃত্বে চেকপোস্ট পরিচালনা করার সময়। কুড়িগ্রাম থেকে নাটোর গামী পাঁকা রাস্তার উপর দুইটি মোটরসাইকেল কে সিগন্যাল দিলে তাঁরা সংকেত অমান্য করে দ্রুত পালিয়ে যায়। পরে র‍্যাব তাদের পিছুপিছু ধাওয়া করে নাটোর শহরের মাদ্রাসা মোড়ে এসে তাদের ধরতে সক্ষম হয়।

এসময় তাদের কাছে থাকা দুটি মোটরসাইকেলের টাওয়ারের ভিতরে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ৭ কেজি ৩০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এবং তাদের কাছে থাকা মাদক ক্রয়-বিক্রয়ের নগদ ৩০,০৫০/- টাকা ও দুটি মোটরসাইকেল জব্দ করা হয়।

অভিযুক্তরা হলেন, ১| মোঃ মামুন হাসান (২৩), পিতা- মোহাম্মদ মন্ডল মিয়া, সাং- পূর্বফুলমতি, থানা- ফুলবাড়ী, ২| মোঃ মাইদুল ইসলাম (৩৮), পিতা- মোঃ খলিলুর রহমান, সাং- মাতারটারী, থানা- উলিপুর, উভয়ের- জেলা- কুড়িগ্রাম।

র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামীরা পেশাদার মাদক ব্যবসায়ী। তাঁরা দীর্ঘদিন ধরে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখকে ফাঁকী দিয়ে দেশের বিভিন্ন অঞ্চলে এই জব্দকৃত গাঁজা ক্রয় বিক্রয় করে আসছে।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর

সাক্ষাৎকার