আজ- রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

নাটোর জেলা প্রশাসন এর আয়োজনে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন :

সত্যবার্তা ডেস্ক :

বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে নাটোর জেলা প্রশাসন এর আয়োজনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ :

 

জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধুর ১০২তম জন্মদিন উপলক্ষে নাটোর জেলা প্রশাসন এর শ্রদ্ধা নিবেদন। আজ জাতীয় শিশু দিবস ও হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০২ তম জন্মদিন উপলক্ষে , নাটোর জেলা প্রশাসক এর কার্যালয়ের সামনে সকাল ৯ টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করা হয়।
নাটোর জেলা প্রশাসক শামীম আহমেদ এর নেতৃত্বে ও পুলিশ সুপার লিটন কুমার সাহা সহ জেলা প্রশাসন এর সকল কর্মকর্তা-বৃন্দ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন।
এসময় আরো শ্রদ্ধা নিবেদন করেন- নাটোরের বীর মুক্তিযোদ্ধারা, নাটোর জেলা পিবিআই এর পুলিশ সদস্য, নাটোর পৌরসভার কাউন্সিলর বৃন্দ, এবং বিভিন্ন সরকারি বেসরকারি স্কুল থেকে আগত শিক্ষার্থীরা।
পরে এতিম শিশুদের সাথে নিয়ে নাটোর জেলা প্রশাসক কার্যালয়ে কেক কাটা হয় এবং শিশুদের কেক খাইয়ে দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন- নাটোর ৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আব্দুল কুদ্দুস ও সভাপতি নাটোর জেলা আওয়ামী লীগ। নাটোর ও নঁওগা সংরক্ষিত আসনের সংসদ সদস্য রত্না আহমেদ। শরিফুল ইসলাম রমজান সদর উপজেলা চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক নাটোর জেলা আওয়ামী লীগ। আলহাজ্ব আহাদ আলী সরকার সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী। নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি। নাটোর সদর উপজেলার ভাইস চেয়ারম্যান সাকিব আল বাকী।

 

 

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর