আজ- রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

নাটোর জেলা মানবাধিকার কমিশেনের আর্থিক সহযোগিতা আকিফুননেসা কে !

সত্যবার্তা ডেস্ক :

 

নাটোর জেলা ও নাটোর সদর উপজেলা মানবাধিকার কমিশনের আর্থিক সহযোগীতা পেল অসহায় আকিফুননেসা (৬৫)।

 

 

নাটোর সদর উপজেলার ছাতনী ইউনিয়নের ৯ নং ওর্য়াডের চক আমহাটি এলাকার বাসিন্দা মোছাঃ আকিফুন নেসা (৬৫) স্বামী মৃত জয়নাল আবেদীন বেপারি । স্থানীয় এলাকাবাসী এবং মানবাধিকার কর্মীদের তথ্য অনুযায়ী  অসহায় আকিফুন নেসা শারীরিক ভাবে নানা রোগে আকান্ত এবং র্বাধক্য জনিত রোগে দীর্ঘদিন ধরে ভুগছেন । আর্থিক ভাবে সহযোগীতা করার কেউ না থাকায় অনেক কষ্টে কাটতেছে আকিফুন নেসার অসহায় ভীবন ।

 

 

তারই ধারাবাহিকতায়,  নাটোর জেলা মানবাধিকার ও নাটোর সদর উপজেলা মানবাধিকার কমিশনের উদ্যোগে ও মানবাধিকার কমী ও নাটোর সদর উপজেলা মানবাধিকার কমিশনের কোষাক্ষ মোঃ খোরশেদ আলমের  সার্বিক ব্যবস্থাপনায় অসহায় আকিফুন নেসা কে আর্থিক ও খাদ্যদ্রব্য সহ শীত বস্ত্রপ্রদান করেন ।

 

এ সময় উপস্থিত ছিলেন , নাটোর জেলা মানবাধিকার কমিশনের সম্মানিত সভাপতি অ্যাডঃ সোহেল রানা , সারমিন আক্তার লতা ,যুগ্ন সাধারণ সম্পাদক ,নাটোর জেলা মানবাধিকার কমিশন, মোছাঃ জেসিকা শেখ । নাটোর সদর উপজেলা মানবাধিকার কমিশনের সম্মানিত সভাপতি আমিনুল ইসলাম , কোষাধক্ষ্য মোঃ খোরশেদ আলম সহ ছাতনী ইউনিয়ন পরিষদের ২নং ওর্য়াড়ের সম্মানিত সদস্য জনাব মোঃ মামুন পাঠান ।

 

অসহায় আকিফুন নেসা জেলা প্রশাসক মোঃ শামীম আহমেদ ও উপজেলা প্রশাসন, সারমিন সাত্তার সহ সকল প্রশাসনের কাছে সহযোগীতা চেয়েছেন ।

 

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর