আজ- বুধবার, ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

নাটোর বড়াইগ্রাম থেকে চোর চক্রের ০৬ জন সদস্য গ্রেপ্তার

সত্যবার্তা ডেস্ক:

নাটোর জেলার বড়াইগ্রামে অভিযান পরিচালনা করে চোর চক্রের ছয় সদস্যকে গ্রেফতার ও একটি ট্রাক্টর উদ্ধার করেছে র‍্যাব। অদ্য ১১ আগস্ট ২০২ ইং তারিখ ১৫:৩০ ঘটিকায় বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বড়াইগ্রাম থানাধীন বাগডোব গ্রামস্থ এলাকায় কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন এবং কোম্পানী উপ-অধিনায়ক মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে, চোরাই ট্রাক্টর উদ্ধার ও সংঘবদ্ধ চোর চক্রের সক্রিয় সদস্য গ্রেফতারে অভিযান পরিচালনা করেন।

উল্লেখ্য যে, জনৈক মোঃ সোহাগ হোসেন (৩০) পিতা- মৃত জমসেদ ফকির, সাং- সোলাকুড়া, থানা- সিংড়া, জেলা-নাটোর অভিযোগ করেন গত ১০/০৮/২০২২ তারিখ সন্ধ্যা আনুমানিক ১৯:০০ ঘটিকা হতে ১১/০৮/২০২২ তারিখ সকাল আনুমানিক ০৫:৩০ ঘটিকার মধ্যে তার ক্রয়কৃত চার চাকার সোনালিকা ট্রাক্টর’টি নাটোর জেলার সিংড়া থানাধীন গলাগলিয়া বাজারে জনৈক মোঃ রফিকুল ইসলাম এর দোকান ঘরের দক্ষিণ দিকে রাখা ছিল। উক্ত সময়ের মধ্যে অজ্ঞাত নামা কে বা কাহারা ট্রাক্টর টি চুরি করে নিয়ে যায়। পরবর্তীতে সিপিসি-২ নাটোর ক্যাম্প র‍্যাব-৫ রাজশাহীর একটি অপারেশন দল বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে নাটোর জেলার বড়াইগ্রাম থানাধীন বাকডোব এলাকায় সংঘবদ্ধ ট্রাক্টর চোরের কয়েকজন সক্রিয় সদস্য চোরাই ট্রাক্টর সহ অবস্থান করিতেছে। উক্ত তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে উক্ত স্থান হতে আসামী ১| মোঃ মতিউর রহমান (২৩) পিতা- মোঃ আবু জাহিল, সাং- দেবউত্তর (এ/পি- সোলাকুড়া) ২| মোঃ জাহাঙ্গীর আলম (৩৫) পিতা- মোঃ বছির উদ্দিন প্রামানিক, সাং- বিগোগুলিয়া, ৩| মোঃ সাকিব হোসেন (২০) পিতা- মোঃ আতাহর আলী, সাং-কৃষ্ণনগর, সর্ব সাং- সিংড়া, ৪| মোঃ রফিকুল ইসলাম (২৪) পিতা- মোঃ ইসমাইল হোসেন, সাং- কুমারখালী, ৫| মোঃ সোলেমান আলী (২৬) পিতা- মোঃ সোরমান আলী, ৬| মোঃ আরিফুল ইসলাম (২৫) পিতা- মোঃ আঃ রহিম, উভয়ের সাং-নাজিরপুর, সর্ব থানা ও জেলা নাটোর’কে গ্রেফতার করা হয়। এসময় তাদের নিকট হতে চার চাঁকা বিশিষ্ট সোনালিকা ট্রাক্টর’টি জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা প্রত্যেকে সঙ্ঘবদ্ধ চোর চক্রের সক্রিয় সদস্য এবং তারা পরস্পরের সহায়তা ও পরিকল্পনায় দীর্ঘদিন যাবত সুকৌশলে ট্রাক্টর সহ বিভিন্ন জিনিস গোপনে চুরি করে আকার আকৃতি পরিবর্তন-পূর্বক অন্যত্র বিক্রি করে আসছে বলে সাক্ষীদের সম্মুখকে স্বীকার করে।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর