আজ- বুধবার, ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

নাটোর বাস মালিক সমিতির সভাপতি প্রশান্ত কুমার পোদ্দার,সাধারন সম্পাদক মজিবর

সত্যবার্তা ডেস্ক:

 

নাটোরে বাস মিনিবাস ও মাইক্রোবাস মালিক সমিতির নির্বাচনে সভাপতি পদে প্রশান্ত কুমার পোদ্দার লক্ষন এবং সাধারন সম্পাদক পদে মজিবর রহমান নির্বাচিত হয়েছেন। সমিতির অন্য ৮টি পদে প্রতিদ্বন্দ্বি না থাকায় তারা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। এরা হলেন সহ সভাপতির চারটি পদে বাবুল আকতার, আব্দুর রশিদ,মোঃ আব্দুর রশীদ প্রামানিক ও সৈয়দ মোজাম্মেল আলী ফিরোজ এবং যুগ্ম সম্পাদক পদে শফিউল আযম স্বপন, সহ সম্পাদক পদে আব্দুর রহমান কাজল,অর্থ সম্পাদক পদে শরিফুল ইসলাম শরিফ ও দপ্তর সম্পাদক পদে মোঃ হানিফ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। বৃহস্পতিবার সকাল দশটা থেকে শুরু হওয়া ভোট গ্রহণ চলে বিকেল ৩ টা পর্যন্ত। প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট কামরুল ইসলাম জানান, শান্তিপূর্ণভাবে ভোট অনুষ্ঠিত হয়। বাস মিনিবাস ও মাইক্রোবাস মালিক সমিতির ৪৬ জন সদস্যের মধ্যে ৪৩ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। সভাপতি ও সাধারন সম্পাদক পদে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে সভাপতি পদে প্রশান্ত কুমার পোদ্দার লক্ষন ৩৫ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বি সাগর ইসলাম পেয়েছেন ৮ ভোট। অপরদিকে সাধারন সম্পাদক মোঃ মজিবর রহমান ৩৯ ভোট পেয়ে জয়ী হন। তার প্রতিদ্বন্দ্বি বাশিরুর রহমান খান চৌধুরী (এহিয়া) পেয়েছেন ৪ ভোট।
এদিকে সুষ্ঠু অবাধ এবং সুশৃংখল নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে বিপুল সংখ্যক পুলিশ এবং আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য নিয়োজিত রাখা হয়।
অপরদিকে সাধারন সম্পাদক প্রার্থী বাশিরুর রহমান খান চৌধুরী (এহিয়া)র সমর্থকরা জানান, এহিয়া চৌধুরী গত মঙ্গলবার ভোট বর্জনের ঘোষনা দিয়ে নির্বাচন থেকে সরে এসেছেন।


”দৈনিক সত্যবার্তা” পরিবারের পক্ষ থেকে নাটোর বাস মিনিবাস ও মাইক্রোবাস মালিক সমিতির নির্বাচিত সভাপতি ও সাধারন সম্পাদক সহ সকল নির্বাচিত প্রতিনিধিদের অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর