আজ- বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

নাটোর সিটি কলেজের ভাইরাল কলেজ শিক্ষিকা সাথী বরখাস্ত

সত্যবার্তা ডেস্ক:

নাটোরে চিকিৎসক আমিনুল ইসলাম লিপন এর সাথে অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ভাইরাল হওয়া আলোচিত সিটি কলেজের শিক্ষিকা নাজমুন নাহার সাথী’কে নৈতিক স্খলের দায়ে সাময়িক ভাবে বরখাস্ত করেছে নাটোর সিটি কলেজ কর্তপক্ষ। বৃহস্পতিবার ২৯ শে সেপ্টেম্বর কলেজের গভর্নিং বডির সভাপতি ইশতিয়াক আহমেদ ডলার ও অধ্যক্ষ দেলোয়ার হোসেন খান এর স্বাক্ষরিত এক আদেশের মাধ্যমে তাকে বরখাস্ত করা হয়।

 

প্রায় ৩ মাস পূর্বে শিক্ষিকা নাজমুন নাহার সাথীর সঙ্গে মেডিসিন বিশেষজ্ঞ চিকিৎসক আমিনুল ইসলাম লিপন এর ৪০ মিনিটের অন্তরঙ্গ মুহূর্তের একটি ভিডিও ভাইরাল হয়। এই বিষয়’টি নিয়ে তখন, জাতীয় পত্রিকা, ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়া এবং অনলাইন নিউজ পোর্টাল এর মাধ্যমে সংবাদ প্রচার হলে। নাটোর জেলা জুড়ে ব্যাপক আলোচনা সমালোচনার ঝড় উঠে।

 

পরবর্তীতে কলেজ কর্তৃপক্ষ শিক্ষিকা সাথী’কে ৩ দফা নোটিশ করে, কিন্তু সন্তোষজনক জবাব তিনি দিতে ব্যর্থ হয়ে জাল-জালিয়াতির আশ্রয় নেয়। শিক্ষিকা সাথী দাবি করেন চিকিৎসক আমিনুল ইসলাম লিপন’কে তিনি বিয়ে করেছেন, কিন্তু কাবিননামা রেজিস্ট্রেশন করেন’নি। এবং নোটারি পাবলিকের তালাকের হলফনামা টি ও ভুয়া বলে প্রমাণিত হয়েছে। এরিই প্রেক্ষিতে সাময়িক ভাবে বরখাস্ত করা হয়েছে ভাইরাল হওয়া এই শিক্ষিকা’কে। এবং আগামী ১ অক্টোবর থেকে এই বরখাস্তের আদেশ কার্যকর হবে।

নাটোর সিটি কলেজের অধ্যক্ষ দেলোয়ার হোসেন খান বলেন, নাটোর সিটি কলেজ একটি ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান। এমন একজন শিক্ষিকার জন্য আমাদের অত্র কলেজের সম্মানখুন্ন হয়েছে। কলেজের সকল শিক্ষক-কর্মচারী ও ছাত্র-ছাত্রী এবং অভিভাবকরা এমন শিক্ষিকার জন্য লজ্জিত ও বিব্রত বলেও তিনি মন্তব্য করেন। এই বিষয়ে জানতে চাইলে, ভাইরাল হওয়া শিক্ষিকা নাজমুন নাহার সাথী’কে একাধিকবার ফোন দিলেও তিনি রিসিভ করেনি।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর

সাক্ষাৎকার