আজ- বুধবার, ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

পাঁচ মাস পরে ভিকটিম উদ্ধারসহ প্রধান-আসামী গ্রেফতার!

সত্যবার্তা ডেস্ক:

নাটোরের হালসা এলাকা থেকে অপহরণ হওয়ার ৫ মাস পর অপহৃত ভিকটিম স্কুল ছাত্রীকে উদ্ধার এবং প্রধান আসামী মোঃ জাহিদ কে গ্রেফতার করেছে র‍্যাব। গতকাল বুধবার ২৬ অক্টোবর আনুমানিক ১৪:৩০ ঘটিকার সময় বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, নাটোর জেলার সিংড়া থানাধীন চামারী বাজার এলাকা থেকে নাটোর সিপিসি-২ র‍্যাব-৫ এর কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন এবং কোম্পানী উপ-অধিনায়ক মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে।

 

নাটোর সদর থানার মামলা নং-০৩ তারিখ ০১/০৬/২০২২ ইং ধারা-২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সং-০৩) এর ৭/৩০ এর এজাহারভুক্ত প্রধান আসামী মোঃ জাহিদ (২৩) পিতা- মোঃ শহিদুল ইসলাম, সাং- সূর্যপাড়া, থানা- সিংড়া, জেলা-নাটোর’কে এবং অপহৃত স্কুলছাত্রী ভিকটিম কে উদ্ধার করা হয়।

 

উল্লেখ্য যে, আসামী মোঃ জাহিদ এই মামলার বাদী মোঃ তৈয়ব আলী (৫০)র পিতা- মৃত নেকবর আলী মুন্সী, সাং- হালসা, থানা ও জেলা নাটোর। তাহার নাতনী কে বিভিন্ন সময়ে উক্ত্যাক্ত করত, পরে জাহিদ’কে বাঁধা নিষেধ করলেও সে শুনেনা এবং উক্ত্যাক্তের মাত্রা আরো বেড়ে যায়। এবং এর জের ধরেই গত ২৮/০৫/২০২২ ইং তারিখ আনুমানিক সন্ধ্যা সাড়ে ৭ টার সময় ভিকটিম’কে বাদীর বাড়ির সামনে থেকে অন্যান্য আসামীদের সহযোগিতায় অপহরণ করে নিয়ে যায়।

 

অপহরণ এর পর নাটোর থানা পুলিশ এই মামলার প্রধান আসামীর পিতা এবং মামলার ৩নং আসামী মোঃ শহিদুল ইসলাম (৫০) কে গ্রেফতার করে। কিন্তু এই মামলার প্রধান আসামী মোঃ জাহিদ ভিকটিম’কে নিয়ে ঢাকা সহ বিভিন্ন অঞ্চলে আত্মগোপন এর আশ্রয়নেয়। পরবর্তীতে র‍্যাব এই মামলার ভিকটিম সহ আসামীকে গ্রেফতারের লক্ষে গোয়েন্দা তৎপরতা ও নজরদারি বৃদ্ধি করে এবং এরই প্রেক্ষিতে নাটোর ক্যাম্পের একটি আভিযানিক দল গতকাল বুধবার প্রধান-আসামী সহ ভিকটিম’কে উদ্ধার করতে সক্ষম হয়।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর