আজ- সোমবার, ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

নাটোরে বাবা হত্যার দায়ে, সৎ ছেলে আটক,স্ত্রী পলাতক!

সত্যবার্তা ডেস্ক :

নাটোরের লালপুরে আবুল কালাম (৫০) ওরফে বোমা কালামকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে তার দ্বিতীয় স্ত্রীর ও সৎ ছেলের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। গতরাতের কোন এক সময় হত্যার পর তার মৃতদেহ বাড়ি থেকে প্রায় ৪ কিলোমিটার দুরের একটি পুকুরে ফেলে আসে। আজ শনিবার ভোর রাতে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মৃতদেহ উদ্ধার করেছে। উপজেলার বিলমাড়িয়া ইউনিয়নের বড়বাদকয়া এলাকায় এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। পুলিশ এই ঘটনায় নিহতের সৎ ছেলে আল আমিনকে আটক করেছে। নিহতের দ্বিতীয় স্ত্রী পলাতক । নিহত আবুল কালাম মৃত ইনছার মন্ডলের ছেলে।

 

 

পুলিশ ও স্থানীয়সূত্রে জানাযায়, প্রায় ১০ বছর পূর্বে প্রথম স্ত্রী আবুল কালামকে তালাক দিলে বড়বাদকয়া এলাকায় আরজিনা খাতুন কে বিয়ে করে ঘরজামাই থাকতো। কিছুদিন ধরে তাদের মধ্যে পরিবারিক কলহ চলছিলো। এরই জের ধরে শুক্রবার রাতে স্ত্রী আরজিনা খাতুন ও সৎ ছেলে আল আমিনসহ কয়েকজন আবুল কালামকে হত্যা করে বাড়ি থেকে প্রায় ৪ কিলোমিটার দুরে একটি পুকুরের পানিতে মৃতদেহ ফেলে আসে ।

 

 

 

লালপুর থানার ওসি মনোয়ারুজ্জামন জানান, খবর পেয়ে নিহতরে মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করা হচ্ছে। এঘটনায় নিহতরে ভাই সহিদুজ্জামান চার জনের নাম উল্লেখ করে থানায় হত্যা মামলা দায়ের করলে সৎ ছেলে আল আমিনকে আটক করা হয়েছে। অন্য আসামীদের আটকের জন্য অভিযান অব্যহত রয়েছে।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর