আজ- রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

“প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে নলডাঙ্গায় বিক্ষোভ সমাবেশ “

সত্যবার্তা ডেস্ক:

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি কর্তৃক হত্যার হুমকির প্রতিবাদে নাটোরের নলডাঙ্গায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন। উপজেলা আওয়ামী যুবলীগ এ কর্মসূচীর আয়োজন করে। শনিবার বিকাল ৫টায় নলডাঙ্গা পেট্রোল পাম্প এর সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি নলডাঙ্গার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় পেট্রোল পাম্পের কাছে গিয়ে শেষ হয়। এতে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ সহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন। পরে সেখানে ৪নং পিপরুল ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক দেওয়ান মোঃ শাহজালাল এর সঞ্চালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান লিটন, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রায়হান তানভীর বক্তব্য রাখেন।

 

 

 

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও জেলা পরিষদ সদস্য রইচ উদ্দিন রুবেল, পৌর আওয়ামীলীগের সভাপতি শরিফুল ইসলাম পিয়াস, উপজেলা যুবলীগের প্রতিষ্ঠাতা সভাপতি মোস্তফা মাসুদ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন নুকুল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আঃ আলীম সরদার, ৩নং খাজুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন, ২নং মাধনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঃ জব্বার, ৫নং বিপ্রবেলঘড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুস সবুর শেখ সেলিম মাষ্টার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ফরহাদ কমিশনার, মাহবুর কমিশনার, বক্কর কমিশনার,উপজেলা আওয়ামীলীগ নেতা আশরাফুল ইসলাম, সেলিম রেজা, ৫নং বিপ্রবেলঘড়িয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি জিয়া, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম সোহাগ প্রমুখ সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

সমাবেশে এসময় বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি কর্তৃক হত্যার হুমকির তীব্র নিন্দা জানিয়ে বলেন, ৭৫ এ বঙ্গবন্ধুকে স্বপরিবারের হত্যা করা হয়। বিএনপি ও ছাত্রদল ৭৫ এর ঘটনা ঘটনোর হুমকি দেয়। রাজাকার, দেশ বিরোধী, ষড়যন্ত্রকারীদের রুখতে হবে। দোষীদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানান তারা।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর