আজ- রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিবন্ধী ব্যক্তিদের সুরক্ষা প্রদান করেছেন-পলক।

সিংড়া উপজেলা প্রতিনিধি:

আলিফ বিন রেজা:

নাটোরের সিংড়ায় জুনায়েদ আহমেদ পলক এমপির নিজস্ব অর্থায়নে ব্যাক্তিগত উদ্যোগে সিংড়া উপজেলার একশত জন শারীরিক প্রতিবন্ধি শিশু, কিশোর ও বৃদ্ধাদের মধ্যে হুইল চেয়ার উপহার প্রদান করেন। বৃহস্পতিবার সকাল সারে দশটায় প্রতিমন্ত্রীর বাস ভবনে হুইল চেয়ার বিতরনে অনুষ্ঠানে আয়োজন করা হয়।

 

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিবন্ধী ব্যক্তিদের সুরক্ষা প্রদান করেছেন। আইন প্রণয়ন, প্রযুক্তি নির্ভর প্রশিক্ষণ প্রদান, প্রতিবন্ধী ভাতা ও শিক্ষা বৃত্তি প্রদান, তাদের চলাচলে র‍্যামের ব্যবস্থা বাস্তায়নের মাধ্যমে তাঁরা আজ সুরক্ষিত।

 

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকার হতে বরাদ্দ কৃত অনুদানও এই ভাবেই সকল শ্রমজীবি ও অসহায় মানুষদের কাছে সঠিক ভাবে পৌছে দেবার জন্য আমৃত্যু কাজ করে যাবো ইনশাআল্লাহ।আজকে এই আয়োজন করতে পেরে আমি অত্যান্ত আনন্দিত। এই আয়োজনে আমার দুই ছেলেকেও সাধারণ মানুষদের সাথে পরস্পর সম্পর্ক স্থাপনের উদ্দেশ্য সেচ্ছাসেবী হিসেবে কাজের আদেশ দিয়েছেন বলে সবার কাছে দোয়া পার্থনা করেন।

এ সময়ে বক্তব্য রাখেন, সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃ শেখ ওহিদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে, বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন, হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্ঠান ঐক্য পরিষদে সভাপতি চিত্র রঞ্জন সাহা প্রমুখ।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর