আজ- বুধবার, ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

বড়াইগ্রামে পৃথক দুটি অভিযানে ২১৫০ লিটার চোলাইমদ সহ চারজন আটক।

সত্যবার্তা ডেস্ক:

নাটোরের বড়াইগ্রাম এর গোপালপুর ভুঁইয়াপাড়া এলাকায় দুইটি পৃথক অভিযান পরিচালনা করে চোলাই মদ তৈরি, সংরক্ষণ এবং বিক্রয় করার জন্য ০৪ জন মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করেছে র‍্যাব।

আজ রবিবার ভোর আনুমানিক ৬ টা থেকে সাড়ে ৮ পর্যন্ত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন এবং কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে বড়াইগ্রাম এর ভুঁইয়াপাড়া এলাকা থেকে ২১০০ লিটার চোলাইমদ সহ আসামী ১| সুনিল বিশ্বাস (৫৫) পিতা – মৃত যাতিন বিশ্বাস, সাং – গোপালপুর ভুঁইয়াপাড়া, ২| মোঃ রান্টু হোসেন (৩৭) পিতা – নূর ইসলাম, সাং – পূর্ণ কলস বানিয়াপাড়া, ৩| মোঃ আবু তাহের প্রামানিক (৫৬) পিতা – মৃত খোরশেদ প্রামানিক, ৪| মি. বাবু রোজারিও (৫৫) পিতা – মি. আব্রাহাম রোজারিও, উভয়ের সাং – গোপালপুর ভুঁইয়াপাড়া, থানা – বড়াইগ্রাম, জেলা – নাটোর কে গ্রেফতার করা হয়।

পরবর্তীতে জব্দকৃত আলামত চোলাই মদ থেকে ২৫০ মিঃলিঃ করে ৮ টি প্লাস্টিক এর বোতলে মোট দুই লিটার মদ বিজ্ঞ আদালতে বিচারিক কার্যক্রম এর জন্য প্রেরণ করা হয়। র‍্যাব জানায় যে, গ্রেফতারকৃত আসামীরা পেশাদার মাদক ব্যবসায়ী ও তাঁরা দীর্ঘদিন ধরে এই চোলাই মদ স্থানীয় এবং বহিরাগতদের কাছে বিক্রয় করে আসছে।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর