আজ- বুধবার, ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

বড়াইগ্রামে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী ও গুণীজনদের সংবর্ধনা

সত্যবার্তা নিউজঃ

নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়া এস আর পাটোয়ারী কোয়ালিটি এডুকেয়ার ইনস্টিটিউট প্রাঙ্গণে রবিবার সংসদ সদস্য আলহাজ্ব ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী শিক্ষা ফাউন্ডেশন থেকে বিভিন্ন ক্যাটাগরিতে বৃত্তিপ্রাপ্ত ৪৬৪ জন শিক্ষার্থীর মাঝে সনদপত্র ও ৪ লক্ষ ৫ হাজার টাকা সম্মানী বিতরণ করা হয়েছে।

 

সেই সাথে সমাজে বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রাখার জন্য উপজেলার ২০ জন বিশেষ ব্যক্তিকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। উক্ত শিক্ষা ফাউন্ডেশনের উদ্যোগে আব্দুল করিম মাষ্টারের সঞ্চালনায় ও ডা. হোসনে আরা হোসেনের সভাপতিত্ত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন নাটোর- ৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ড. সিদ্দিকুর রহমান পাটোয়ারী এমপি।

 

তিনি বলেন, আজকের এই মেধাবী শিক্ষার্থীরাই হবে আগামী দিনের স্মার্ট বাংলাদেশ গড়ার কারিগর। উপস্থিত সকল মায়েদের উদ্দেশে তিনি বলেন এই শিশুদের সুপ্ত প্রতিভা বিকাশে আপনাদের অনন্য ভূমিকা রয়েছে। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মিজানুর রহমান, সহকারী উপজেলা শিক্ষা অফিসার রেহানা পারভীন, বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের ব্যাপারী, সাবেক প্রধান শিক্ষক আব্দুল বারী মজুমদার, জোনাইল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো: আব্দুল করিম, প্রধান শিক্ষক মো: আনোয়ার হোসেন প্রমুখ।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর