আজ- বুধবার, ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

বাগাতিপাড়ায় অবৈধ পুকুর খনন বন্ধে আলোচনা ।

সত্যবার্তা ডেস্ক

নাটোেরর বাগাতিপাড়ায় আইন-শৃঙ্খলা কমিটির সভায় উপজেলা নির্বাহী অফিসার নিলুফা সরকার বলেছেন, উপজেলায় অবৈধ পুকুর খনন এবং মাটি বিক্র বন্ধ করা হয়েছে।

 

থানা প্রসাশনকে সাথে নিয়ে গভীর রাতেও অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে অবৈধ পুকুর খনন ও মাটি বিক্রেতাদের সাথে যারা জরিত তাদের বিরুদ্ধে বযবস্থা নেয়া হয়েছে। কোনোক্রমেই এই উপজেলার কৃষি জমিতে অবৈধভাবে পুকুর খনন এবং পুকুর খননের সেই মাটি বিক্রি করতে দেয়া হবেনা। এ কারণে এই উপজেলার সর্বস্থরের জনগণের সহযোগিতার আহ্বান জানান ইউএনও নিলুফা সরকার। সোমবার (১৫ মে) সকাল ১১টায় উপজেলা পরিষদের বড়াল সভাকক্ষে অনুষ্ঠিত আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন এবং ওই আহ্ববান জানান তিনি।

 

 

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলার সহকারী কমিশনার (ভূমি) সুরাইয়া মমতাজ, মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম শাপলা, পৌর মেয়র অধ্যক্ষ শরিফুল ইসলাম লেলিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল হাদী, বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ শফিউল আজম খান, বাগাতিপাড়া উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আল-আফতাব খান সুইট প্রমূখ।

 

এছাড়া এই আইন-শৃঙ্খলা কমিটির সভা বিভিন্ন ইউপির চেয়ারম্যান, শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, উপজেলা পর্যায়ে বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক ব্যক্তি, সুধীজন এবং স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

 

 

সভায় বাগাতিপাড়ার আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে স্বাগত বক্তব্য রাখেন মডেল থানার অফিসার ইনচার্জ শফিউল আজম খান। এছাড়াও বাগাতিপাড়া উপজেলায় মাদক, আত্মহত্যা, চুরি-ছিনতাই, হত্যা সহ বিভিন্ন বিষয়ের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে আলোচনা করেন বক্তারা।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর