আজ- বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

বিএনপিকে রাজপথেই মোকাবিলা করা হবে- কৃষিমন্ত্রী

সত্যবার্তা ডেস্ক:

বিএনপিসহ যারা আন্দোলনের হুমকি দিচ্ছেন তাদের রাজনৈতিকভাবে মোকাবিলা করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক। আজ (বৃহস্পতিবার) নাটোরের লক্ষ্মীপুর খোলাবাড়িয়া এলাকা পরিদর্শন শেষে তিনি একথা বলেন।

আব্দুর রাজ্জাক বলেন, ‘আগামী ২০২৩ সালে জাতীয় নির্বাচনকে সামনে রেখে বিএনপিসহ কিছু দল আন্দোলনের হুমকি দিচ্ছে। আওয়ামী লীগ প্রশাসনের উপর নির্ভরশীল নয়। হুমকি দিয়ে কোন লাভ হবে না। বিএনপিকে রাজনৈতিকভাবে মোকাবিলা করার শক্তি আওয়ামী লীগের আছে।’

 

তিনি বলেন, ‘ঈদের পরে পূজার পরে বা উৎসব ঘিরে আন্দোলনের কর্মসূচির আশ্বাস মেলে কিন্তু মাঠে তাদের পাওয়া যায় না।’ মন্ত্রী আরো বলেন, আওয়ামী লীগ গণতান্ত্রিক দল যথা সময়ে তাদের সম্মেলন হয়, এবারও তার ব্যতয় হবে না’। কৃষিমন্ত্রী বলেন, করোনার কারণে ব্যবসায়িক কিছু সমস্যা হলেও এখন তা অনেকটাই কেটে গেছে। অ্যালোভেরাসহ ওষধি ফসলের দেশে-বিদেশে ব্যাপক চাহিদা রয়েছে জানিয়ে তিনি বলেন, এনিয়ে গবেষণা করছে কৃষি ইনস্টিটিউট।

 

পরে তিনি লক্ষীপুর খোলাবাড়িয়া ইউনিয়নের আমিরগঞ্জ বাজারে কৃষকদের সাথে মতবিনিময় সভায় মিলিত হন। এসময় স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, লালপুর বাগাতিপাড়ার সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, সংরক্ষিত সংসদ সদস্য রত্না আহমেদ, জেলা প্রশাসক শামিম আহমেদ, পুলিশ সুপার লিটন কুমার সাহা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান ও জেলা পরিষদের প্রশাসক সাজেদুর রহমান খানসহ সরকারী কর্মকর্তা, রাজনৈতিক নেতারা এসময় উপস্থিত ছিলেন।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর

সাক্ষাৎকার