আজ- বুধবার, ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

বেপরোয়া পিকআপ এর থাক্কায় বাইক চালক নিহতের ঘটনায় ড্রাইভার আটক।

সত্য বার্তা ডেস্ক :

নাটোরের সিংড়ায় রবিবার ভোর আনুমানিক (৫ টার সময়) পিকআপ এর ড্রাইভার বেপরোয়া গতিতে পিকআপ চালিয়ে মোটরসাইকেল চালক কে হত্যা করে লাশ হাসপাতালে ফেলে রেখে চলে যায়। এই ঘটনায় সিংড়া থানায় মামলা দায়ের এরপর ২৪ ঘন্টার মধ্যে পলাতক পিকআপ এর ড্রাইভার মোঃ মুর্শিদুল ইসলাম কে গ্রেফতার করেছে র‍্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্পের সদস্যরা।

 

জানা যায় যে, সোমবার (১১ সেপ্টেম্বর) দুপুর আনুমানিক দেড় টার সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব সিংড়া থানাধীন বিনগ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ মুর্শিদুল (২২), পিতা- মোঃ জালাল, সাং- তেরবাড়িয়া, থানা- সিংড়া, জেলা- নাটোর কে গ্রেফতার করে।

 

উল্লেখ্য যে, গ্রেফতারকৃত আসামী ড্রাইভার মোঃ মুর্শিদুল ইসলাম (২২) রবিবার (১০ সেপ্টেম্বর) ভোর আনুমানিক ৫ টার সময় সিংড়া থানাধীন গোয়ালবাড়ী ব্রীজ থেকে নিমাকদমা বাজারের মাঝামাঝি স্থানে। মাছ ভর্তি নীল রংয়ের একটি পিকআপে করে বেপরোয়া গতিতে গাড়ী চালিয়ে যাচ্ছিল। এসময় মোটরসাইকেল চালক আঃ মোমিন (২১) কে সামনাসামনি ধাক্কা দেয়। দুর্ঘটনায়স্থল থেকে আশঙ্কাজনক অবস্থায় পিকআপ এর ড্রাইভার আহত মোটরসাইকেল চালক কে নিয়ে সিংড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পরবর্তীতে কর্তব্যরত চিকিৎসক মোমিন কে মৃত ঘোষণা করলে পিকআপের ড্রাইভার সেখান থেকে পালিয়ে যায়।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর