আজ- রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

মানবাধিকার কর্মী মাসুদা পারভীন মা-মনির উদ্যোগে কম্বল বিতরণ!

সত্যবার্তা ডেস্ক :
মানবাধিকার প্রতিষ্ঠা ও বাস্তবায়ন সংস্থার নলডাঙ্গা উপজেলা শাখার উদ্যোগে ও  সমাজসেবক  মাসুদা পারভিন মা মনি র  উদ্যোগে ও নিজস্ব অর্থায়নে ৩ নং খাজুরিয়া ইউনিয়ন পরিষদের আগদিঘা নূরানী হাফিজিয়া মাদ্রাসার এতিম শিশুদের মাঝে কম্বল বিতরণ করা হয় ।
উক্ত কম্বল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল নাটোর সদর ও নলডাঙ্গার মাটি ও মানুষের নেতা আলহাজ্ব রফিকুল ইসলাম শিমুল এমপি ,সদস্য রেলপথস্থায়ী কমিটি।  কিন্তু তিনি উপস্থিত না থাকায় তাহার  প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সদস্য জেলা পরিষদ নাটোর মোঃ রইস উদ্দিন রুবেল,আরো উপস্থিত ছিলেন ৩ নং খাজুরিয়া ইন্ডিয়ান পরিষদের সফল চেয়ারম্যান জনাব মোঃ সোহরাব হোসেন সোরাব, এছাড়া আরো উপস্থিত ছিলেন ইউপি সদস্য ও মহিলা সদস্যবৃন্দ।
মানবাধিকার প্রতিষ্ঠা ও বাস্তবায়ন সংস্থার নলডাঙ্গা উপজেলা শাখার সভাপতি মোঃ আকরাম শেখ ও সাধারণ সম্পাদক মাসুদা পারভীন মনি ,এছাড়াও আরো উপস্থিত ছিলেন মানবাধিকার প্রতিষ্ঠাও বাস্তবায়ন সংস্থার নলডাঙ্গা উপজেলা শাখা নেতৃবৃন্দ পরে ৩ নং খাজুরিয়া ইউনিয়ন এর ৭ নং ওয়ার্ডের ওয়ার্ড সদস্য মোঃ জামাল উদ্দিনের সার্বিক ব্যবস্থাপনায় ও মানবাধিকার প্রতিষ্ঠা ও বাস্তবায়ন সংস্থার  নলডাঙ্গা উপজেলা শাখার উদ্যোগে কুচকোড়ি গ্রামে অসহায় ও গরিবদের মাঝে  কমল বিতরণ করা হয়।
উক্ত কম্বল বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অ্যাডঃ আন্জুয়ারা পারভীন রত্না ,সাধারণ সম্পাদক বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ ,নলডাঙ্গা উপজেলা শাখা ও আইন বিষক সম্পাদক মানবাধিকার প্রতিষ্ঠা ও বাস্তবায়ন সংস্থা,নলডাঙ্গা উপজেলা শাখা । সভাপতির বক্তব্যে তিনি মানবাধিকার প্রতিষ্ঠা ও বাস্তবায়ন সংস্থার কার্যাবলী উল্রেখ করেন ও মানবসেবায় সকলকে নিয়োজিত থাকার পরার্মশ দেন । পরে সকলের সফলতা কামনা করে উক্ত অনুষ্ঠান সমাপ্তি ঘোষনা করেন ।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর