আজ- বুধবার, ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজে শীতবস্ত্র বিতরণ!

 সিংড়া(নাটোর) সংবাদদাতাঃ

আলিফ বিন রেজা:

 

নাটোরের সিংড়ার মহেশচন্দ্রপুর মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজে উদ্যোগে দুস্থ ও হতদরিদ্র শিক্ষার্থীর মাঝে পুস্পকলির আয়োজনে সুয়েটার সামগ্রী শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।   রবিবার সকাল ১১টায় অত্র প্রতিষ্ঠানের অধ্যাপকের প্রচেষ্টায় মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজে শীত বস্ত্র বিতরণ করা হয়। 

 

 

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন অত্র প্রতিষ্ঠানের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ড. মোঃ নুরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন , ৪নং কলম ইউপি ১নং ওয়ার্ড সদস্য মোঃ আফতাব আলী মৃধা,১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ আশরাফ আলী মৃধা, পরিচালক মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের মোঃ ইদ্রিস আলী।

 

 

এসময়ে উপস্থিত ছিলেন, প্রাথমিক শাখার প্রধান শিক্ষিকা মোছাঃ জবেদা খাতুন, সহকারী শিক্ষিকা মাহফুজা আক্তার জেমি, সহকারী শিক্ষক মোঃ নাহিদ হাসান, সহকারী শিক্ষক রুপকুমার, চলনবিল মিডিয়া প্রেসক্লাবের সভাপতি আবু সাঈদ খান,সাংবাদিক আলিফ বিন রেজা প্রমুখ। করোনাকালীন সময়ে মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজে শীত বস্ত্র বিতরণ করা হয় দুস্থ ও হতদরিদ্র শিক্ষার্থীদের মাঝে প্রধানমন্ত্রীর সহযোগিতায় শিশুখাদ্য ও অর্থ বিতরন করা হয়।

 

 

 

প্রতিষ্ঠানটি জাতির জনকের আদর্শে মুক্তি যুদ্ধের চেতনায় বিশ্বাসী একদল শিক্ষিত সৃজনশীল তরুণ-তরুণী নিজস্ব অর্থায়নে সমাজের এতিম, গরিব ও সুবিধাবঞ্চিত শিশু কিশোরদের শিক্ষার অধিকার নিশ্চিত করার লক্ষ্যে চলনবিলের মহেশচন্দ্রপুর প্রতিষ্ঠা করেন।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর