আজ- বুধবার, ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

রশিদুল ইসলাম মৃধা দলের জন্য নিবেদিত প্রাণ ছিলেন- প্রতিমন্ত্রী পলক।

সিংড়া উপজেলাপ্রতিনিধি:

আলিফ বিন রেজা:

রবিবার (২রা এপ্রিল) বিকাল ৪ টায় নাটোরের সিংড়া উপজেলার ৫নং চামারী ইউনিয়ন যুবলীগের ত্রী-বার্ষিক কাউন্সিল ও প্রয়াত চেয়ারম্যান রশিদুল ইসলাম মৃধার স্বরণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠানে বক্তব্যে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, চামারী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এবং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রশিদুল ইসলাম মৃধা নিজের জীবন উৎসর্গ করে গেছেন। করোনা কালীন সময়ে, বন্যার সময়ে মানুষের পাশে থেকে কাজ করেছেন। মানুষের শান্তি, শৃংখলা বজায় রাখার জন্য নিবেদিত প্রাণ ছিলো। আবেগী এবং জনদরদী ছিলেন। সহজ সরল, প্রাণচঞ্চল মানুষ ছিলো সে। রশিদুলের মৃত্যুর আগে চামারী ইউনিয়নের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। ৮ ঘন্টাব্যাপী সে বর্ধিত সভায় সে উপস্থিত ছিলো।

 

তিনি আরো বলেন, আজ রশিদুল মৃধা নাই। তার স্মৃতি সবসময় চোখে ভাসে। এলাকার উন্নয়নে তার ভূমিকা ছিলো। বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান, রশিদুল ইসলাম মৃধা, সাখাওয়াত হোসেন বকুল, মধু কেও হারালাম। রশিদুল মৃধার স্মৃতির প্রতি স্মরণ রেখে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। চামারী ইউনিয়নের শোককে শক্তিতে পরিনত করতে হবে। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হয়ে জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে হবে। বাহাদুরপুর সড়ক মরহুম রশিদুল ইসলাম মৃধা সড়ক নামকরণ করা হবে। রশিদুল ইসলাম মৃধা কোনো ভুল করে থাকলে সবার কাছে দোয়া কামনা করেন।

 

শোক সভায় আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জান্নাতুল ফেরদৌসে, সহ-সভাপতি আবু বক্কর সিদ্দিকী রকি ও সদস্য মোঃ নবীর উদ্দিন, কলম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্য উপজেলা আওয়ামী লীগ মোঃ মইনুল হক চুনু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন, কলম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ নাছির উদ্দিন, সাধারণ সম্পাদক মোঃ আলাউদ্দিন মুন্সী , উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি সোহেল তালুকদার, সাধারণ সম্পাদক আনিসুর রহমান লিখন প্রমুখ।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর