আজ- বুধবার, ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

রাজশাহীতে ট্রাক ও সিএনজির সংঘর্ষে একই পরিবারের ৪জনসহ ৫ জনের মৃত্যু!!

মোঃ তানভীর রহমান:

গুরুদাসপুর উপজেলা প্রতিনিধি:

রাজশাহীর বেলপুকুর এলাকায় ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে।

 

শনিবার (২৫ নভেম্বর) দুপুর আড়াইটার সময় রাজশাহী মহাসড়কের বেলপুকুর এলাকায় ওই ভয়াবহ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলে চারজনের মৃত্যু হয় এবং রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে আরো একজনের মৃত্যু হয়।

 

নিহতরা হলেন, নাটোরের গুরুদাসপুর উপজেলার কান্তপুর গ্রামের ইনসাব আলী (৭৫), তার ছেলে আইয়ুব আলী লাবু (৩৫) ও মেয়ে পারভিন বেগম, ইনসাব আলীর নাতনি রাজশাহীর শাহ মখদুম কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী শারমিন ও একই উপজেলার মকিমপুর গ্রামের সিএনজি চালক মোখলেসুর রহমান (৪৫)।

 

নিহতদের স্বজনরা জানান, ইনসাব আলী দীর্ঘদিন থেকে ক্যান্সার রোগে আক্রান্ত। তাকে কেমোথেরাপি দেওয়ার জন্য রাজশাহীতে নিয়ে যাচ্ছিল।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সিএনজিটি যাত্রী নিয়ে রাজশাহী অভিমুখে যাচ্ছিল। এসময় চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা টিসিবির পণ্যবাহী একটি ট্রাক নাটোরে যাচ্ছিল। মহাসড়কের বেলপুকুর এলাকায় পৌঁছালে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজিতে থাকা পাঁচ জনের মৃত্যু হয়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। এদের মধ্যে চারজন স্পটে মারা যায়। একজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

এই সড়ক দুর্ঘটনার বিষয়ে জানতে চাইলে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) জামিরুল ইসলাম বলেন, দুর্ঘটনার খবর পেয়েই বেলপুকুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে যায়। নিহত ও আহতদের উদ্ধার করে রামেক হাসপাতালে পাঠানো হয়। দুর্ঘটনায় মোট পাঁচজনের মৃত্যু হয়। তাদের চারজনই একই পরিবারের আত্মীয়-স্বজন। একই পরিবারের ওই চারজন চিকিৎসার জন্য রাজশাহী আসছিলেন। দুর্ঘটনার পর ট্রাকচালক পালিয়ে যায়। তবে ট্রাক চালকের হেল্পার হৃদয় আহত হয়ে রামেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘাতক ট্রাকচালককে আটকের চেষ্টা চলছে। এ ব্যাপারে রাজপাড়া ও বেলপুকুর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর