আজ- বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

“লম্বা লাইনে দাঁড়িয়ে রেজিস্ট্রেশন/সেবা নিতে সমস্যা”হবে না

সত্যবার্তা ডেস্ক :

 

আধুনিক সদর হাসপাতাল, নাটোর- এ সেবা নিতে আসা সকল জনসাধারণকে বিশেষভাবে অনুরোধ করা হচ্ছে -সরকারী হাসপাতালে সেবা নেওয়ার জন্য সাথে করে 𝐍𝐈𝐃 𝐂𝐚𝐫𝐝/𝐁𝐢𝐫𝐭𝐡 𝐜𝐞𝐫𝐭𝐢𝐟𝐢𝐜𝐚𝐭e নিয়ে আসার জন্য। বিশেষ করে ডিজিটাল অটোমেশন সিস্টেমে চলমান হাসপাতালে একবার NID/Birth certificate দিয়ে রেজিষ্ট্রেশন করলে পরবর্তীতে যতবার সেবা নিতে আসবেন; তখন আর সিরিয়াল ধরে ডিটেইলস বলার প্রয়োজন হবে না, শুধু NID এর লাস্ট চার/৪ ডিজিট বললে স্বয়ংক্রিয় ভাবে আপনার ইনফরমেশন চলে আসবে ।

 

 

পরবর্তীতে আবার যখন আসবেন তখনও শুধু NID এর লাস্ট চার/৪ ডিজিট বললে বয়স অটো যোগ হয়ে আপনার যাবতীয় তথ্য স্বয়ংক্রিয় ভাবে চলে আসবে। হাসপাতালে এসে NID কার্ড দিয়ে রেজিষ্ট্রেশন করা হয়েছে কিনা তা রেজিষ্ট্রেশন করার সময় নির্দিষ্ট কাউন্টার থেকে অবশ্যই নিশ্চিত হয়ে নিবেন। যেসকল জনসাধারণ NID দিয়ে রেজিস্ট্রেশন করে স্বাস্থ্যসেবা নিবেন তারা যে সকল সুবিধা পাবেনঃ – পরবর্তীতে “লম্বা লাইনে দাঁড়িয়ে রেজিস্ট্রেশন/সেবা নিতে সমস্যা” বলা ছাড়া বেশি কিছু বলার সুযোগ থাকবে না। – সময় অপচয় হবে না; দ্রুত সেবা পাবেন। – আপনার তথ্য পাশের কেউ জানবে না। – আপনার তথ্য হাসপাতাল সার্ভারে জমা থাকবে। – হাসপাতালের অন্যান্য সুবিধা/সেবা পেতে সহজ হবে। 

 

 

আপনার চিকিৎসা/রোগের রেকর্ড থাকবে যা পরবর্তীতে কাজে আসবে। – প্যাথলজিক্যাল রিপোর্ট /কম্পিউটার জেনারেট প্রেস্ক্রিপশন/বিল ভাউচার হারিয়ে যাওয়ার ঝামেলা নেই; সকল রিপোর্ট হাসপাতাল সার্ভারে জমা থাকবে। – খুব শীঘ্রই সরকার পর্যায়ক্রমে সারাদেশে হেল্থ কার্ড সিস্টেম চালু করবে; তখন সবার আগে হেল্থ কার্ড পেতে সহজ হবে! (এখন NID Card ছাড়া যেমন কোন কাজ করা যায় না; ঠিক হেল্থ কার্ড ছাড়া তখন কোথাও স্বাস্থ্যসেবা নিতে পারবেন না) NID/ Birth certificate সাথে নিয়ে আসা খু্ব কঠিন কাজ নয়। তাই আধুনিক সেবা নিতে আসলে অবশ্যই অবশ্যই NID কার্ড সাথে নিয়ে আসুন এবং উপরোক্ত সুবিধা ভোগ করুন।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর

সাক্ষাৎকার