আজ- বুধবার, ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

লালপুরে ফোনে ডেকে নিয়ে যুবককে কুপিয়ে হত্যা

নিজেস্ব প্রতিনিধি;

 

নাটোরের লালপুর উপজেলার ওয়ালিয়া ইউনিয়নের দিলালপুর গ্রামে ফোনে ডেকে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এসময় ওই যুবকের হাত-পায়ের রগও কেটে দেয়া হয়

 

 

। শুক্রবার সকালে পুলিশ মরদেহ উদ্ধার করে। লালপুর থানার ওসি ফজলুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত জুয়েল আলী (৩০)দিলালপুর গ্রামের সাকেত আলীর ছেলে। সে কৃষি কাজ করতো। প্রায় ১ বছর আগে তার বিয়ে হলেও কোন সন্তান নেই। নিহতের চাচা জামিরুল ইসলাম জানান,বৃহস্পতিবার রাত ৯ টার দিকে রাতের খাওয়া শেষে জুয়েলকে একজন ফোন করলে সে পাশের নতুন বাজারে যাওয়ার কথা বলে বের হয়।

 

 

এরপর রাতে আর সে বাড়ি ফেরেনী। শুক্রবার সকালে বাড়ির পাশের মাঠে তার রক্তাক্ত নিথর দেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এক প্রশ্নের জবাবে জামিরুল বলেন,জুয়েলের হাত-পায়ের রগ কাটা ছাড়াও শরীরের বিভিন্ন স্থানে জখমের রক্তাক্ত চিহ্ন রয়েছে। অপর এক প্রশ্নের জবাবে জামিরুল বলেন, জুয়েলের ব্যাক্তিগত কোন শত্রু আছে বলে তাদের জানা নেই। তবে জুয়েলের দাদা পলান প্রামাণিকের সাথে প্রায় ১ বিঘা জমি নিয়ে স্থানীয় সফি, আনারুল, শরিফুলের মামলা ও বিরোধ চলছিল। প্রায় ৮-১০ বছর মামলা চলার পর গত মাসে পলান ডিগ্রী পায়।

 

 

ওই ঘটনায় শত্রুতার জেরে প্রতিশোধ নিতে এমন ঘটনা ঘটতে পারে। তবে ঘটনার সাথে যেই জড়িত হোকনা কেন অনতিবিলম্বে সকলকে আটক করে আইনের আওতায় আনা ও তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন তিনি। লালপুর থানার অফিসার ইনচার্জ ফজলুর রহমান জানান, পুলিশ ঘটনাস্থলে আছে। তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর