আজ- বুধবার, ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

লালপুরে বিএনপি-পুলিশ সংঘর্ষ ;আহত ২!

সত্যবার্তা ডেস্ক :

 

নাটোরের লালপুরে বিএনপির কর্মসুচীতে পুলিশের লাঠিচার্জ ও টিয়ার শেল নিক্ষেপে আব্দুল মজিদ ও আমির হোসেন নামে বিএনপির ২ কর্মী আহত হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলার গৌরিপুরে জেলা বিএনপির সদ্য প্রয়াত আহবায়ক আমিনুল হকের শোকসভা ও কেন্দ্রিয় বিএনপি ঘোষিত বিক্ষোভ কর্মসুচীর আয়োজন করে উপজেলা বিএনপি। গৌরিপুরে সমাবেশ করার পর বিএনপি নেতা কর্মীরা বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি পালিদহ এলাকায় গেলে পুলিশ বাধা দেয়। এসময় পুলিশের সাথে বিএনপি কর্মীদের সংঘর্ষ বাধে। এসময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে লাঠি চার্জ ও কয়েক রাউন্ড টিয়ার শেল নিক্ষেপ করে। এসময় আব্দুল মজিদ ও আমির হোসেন নামে বিএনপির দুই কর্মী আহত হয়। মঙ্গরবার বিকেলে দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়া চলার এক পর্যায়ে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

 

 

জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ বলেন, বিএনপির শান্তিপুর্ন কর্মসুচীতে পুলিশ বিনা উস্কানিতে লাঠি চার্জ ও টিয়ার শেল নিক্ষেপ করেছে। এছাড়া আওয়ামীলীগ কর্মীরাও মিছিলে ইট পাটকেল নিক্ষেপ করেছে।
লালপুর থানার ওসি মনোয়ারুজ্জামান বলেন, লোকজন জমায়েত হওয়ার সময় একটু ধাক্কাধাক্কি হয়েছে। এছাড়া শান্তিপূর্ণভাবেই প্রোগ্রাম শেষ করেছে বিএনপি। কোন ধরনের লাঠি চার্জ করা হয়নি। তবে কতগুলো টিয়ার শেল নিক্ষেপ করেছেন জানতে চাইলে কিছু শোনা যাচ্ছেনা বলে মোবাইল ফোনের লাইন কেটে দেন ওসি।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর