আজ- বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

লালপুর থেকে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয়ের অপরাধে ৫ জন আটক।

সত্যবার্তা ডেস্ক:

নাটোর জেলার লালপুর থানাধীন বিলমাড়িয়া ও নওপাড়া বাজারে র‍্যাব একটি অভিযান পরিচালনা করে, পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয়ের অপরাধে ০৫ জন অসাধু পর্নোগ্রাফি বিক্রেতা কে গ্রেফতার করেছে।

 

গতকাল শনিবার বিকেল সাড়ে ৫ টা থেকে রাত আনুমানিক সাড়ে ১১ টা পর্যন্ত, নাটোর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মোঃ ফরহাদ হোসেন এবং কোম্পানী উপ-অধিনায়ক মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে এই অসাধু ব্যবসায়ীদের গ্রেফতার করে।

 

অভিযুক্তরা হলেন, ১| শ্রী রাজ কুমার (২৬) পিতা- শ্রী রাধেস শ্যাম, সাং- নাগশোষা, ২| মোঃ আয়নাল হক (২৪) পিতা- মোঃ ইলাহী বক্স, সাং- মহোরকয়া বাঙ্গাপাড়া, ৩| মোঃ রবিউল ইসলাম বাবু (২৬) পিতা- মোঃ আঃ রাজ্জাক, ৪| মোঃ হোসাইন (২৬), ৫| মোঃ হাসান (৩২) উভয়ের পিতা- মোঃ চাঁদ আলী সরকার, সর্ব সাং- নওপাড়া, এবং থানা- লালপুর ও জেলা নাটোর।

 

র‍্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মোঃ ফরহাদ হোসেন জানান, গ্রেফতারকৃত আসামীরা পর্নোগ্রাফি সংরক্ষণ ও টাকার বিনিময়ে স্থানীয় এলাকার যুবক এবং স্কুল কলেজের শিক্ষার্থীদের কাছে তা বিক্রয় করে। এসময় তাদের কাছ থেকে, সিপিইউ-০৫ টি, হার্ডডিক্স-১০ টি, মনিটর-০৫ টি, কি-বোর্ড-০৪ টি, মাউস-০৫ টি, কম্পিউটার ক্যাবল-১৫ টি, এসএসডি কার্ড-০১ টি জব্দ করা হয়।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর

সাক্ষাৎকার