আজ- বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

শাশুড়িকে হত্যার দায়ে গৃহবধূর যাবজ্জীবন !

সত্যবার্তা ডেস্ক :

 

সিরাজগঞ্জে শাশুড়িকে হত্যার দায়ে গৃহবধূ নজিরন বেগমকে (৩৯) যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। সেই সাথে আসামিকে ১০ হাজার টাকা অর্থদণ্ড, অনাদায়ে আরো ১ বছর বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে। দণ্ডপ্রাপ্ত নজিরন বেগম সলঙ্গার গুদারচড় এলাকার মৃত শাকের প্রামানিকের মেয়ে।

 

 

সোমবার (৩১ অক্টোবর) দুপুরে এ রায় ঘোষণা করেন সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ ফজলে খোদা মো. নাজির। মামলার বিবরণ দিয়ে আদালতের পাবলিক প্রসিকিউটর এ্যাড.আব্দুর রহমান বলেন, সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানার নাইমুড়ী গ্রামের সাখাওয়াত হোসেনের ছেলে শাহ আলমের সাথে আসামি নজিরন বেগমের বিয়ে হয়। বিয়ের পর থেকেই নজিরন বেগমের সাথে শাশুড়ি আমেনা বেগমের বনিবনা হচ্ছিল না। বিভিন্ন সময় নজিরন বেগম শাশুড়ি আমেনা বেগমের সাথে ঝগড়ায় লিপ্ত হতো।

 

 

এরই জেরে ২০০৯ সালের ১৪ সেপ্টেম্বর নজিরন বেগমের সাথে শাশুড়ি আমেনা বেগমের ঝগড়া শুরু হয়। ঐদিন সন্ধ্যায় নজিরনের শ্বশুর পার্শ্ববর্তী বাজারে গেলে আসামি তার শাশুড়ি আমেনা বেগমকে শ্বাসরোধ করে হত্যা করে।

 

পরবর্তীতে আমেনা বেগমের স্বামী সাখাওয়াত হোসেন বাদী হয়ে মামলা দায়ের করেন। এ মামলায় নজিরন বেগমের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে তার বিরুদ্ধে জেলা ও দায়রা জজ আদালত এ রায় ঘোষণা করেন এবং তাকে কারাগারে প্রেরণ করেন।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর

সাক্ষাৎকার