আজ- রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

শেখ হাসিনার উন্নয়ন ও সুশাসন ঘরে ঘরে পৌছে দিতে চাই: প্রতিমন্ত্রী পলক

আলিফ বিন রেজা :

সিংড়া (নাটোর) সংবাদদাতা:

  তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী এড. জুনাইদ আহমেদ পলক বলেছেন, জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন ও সুশাসনের ফল প্রত্যেক ঘরে ঘরে পৌঁছে দিতে চাই। রোববার(১৩ আগস্ট) বেলা ১১টায় সিংড়া উপজেলা কোর্ট মাঠ চত্ত্বরে ১২ ইউনিয়ন ও পৌরসভায় চুরি, ছিনতাই ও মাদক সংক্রান্ত বিষয়ে উম্মুক্ত গণশুনানী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

 

প্রতিমন্ত্রী পলক বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার ১৪ বছরে আমাদের এ সিংড়া চলনবিলকে উন্নত আধুনিক, নিরাপদ, একটি আর্দশ ডিজিটাল উন্নত শহরে পরিণিত করেছেন। আমাদের ৫ লক্ষ মানুষের এ সংঘবদ্ধ অপরাধীকে নির্মৃল এবং নিয়ন্ত্রণ করতে পেরেছি।

 

এখন রাজনৈতিক আশ্রায় ও প্রশ্রয়ে কোনো সন্ত্রসীদল, অপরাধী দল, ডাকাতদল সিংড়ায় নেই। সম্প্রতি সময়ে সিংড়া আবারো ছিনতাই, চুরি ও অপরাধীর ঘটনা ঘটছে। যা এ চুরি, ছিনতাই, অপরাধ, সন্ত্রাসের সংখ্যা ভয়াবহতা বাড়তে পারে বলে প্রতিরোধ গুলোর ব্যবস্থা গ্রহণ করেছি। আমরা যে উন্নয়ন ও সুশান প্রতিষ্ঠা করেছি। সে উন্নয়ন ও সুশাসনের ফলাফল আমরা প্রত্যক ঘরে ঘরে পৌঁছে দিতে চাই। পলক আরও বলেন, আধুনিক ও আর্দশ ডিজিটাল সিংড়ায় অপরাধমূলক কার্যক্রমের সঙ্গে যারা জড়িত আছেন তাদের আমরা নির্মৃল করতে পারবো।

 

পুলিশ একা পারবে না সেজন্য পুলিশকে আমাদের সহযোগিদা করতে হবে। সিংড়ায় তোনো অপরাধী ব্যক্তিগত নিজের পরিচয়, রাজনীতি পরিচয়, দলের পরিচয়ে বিবেচনা না করে অপরাধীকে অপরাধী হিসেবে বিবেচনা করে তার বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নিতে হবে।

 

অপরাধীদের কোনো দল নেই, সন্ত্রাসীদের কোনো ধর্ম নেই। আমাদের দলের কোনো নেতাকর্মী যদি অপরাধ, চুরি, ছিনতাই ও সন্ত্রাসীর সঙ্গে জড়িত থাকে আমাদের রাজনৈতিক ভাবে তাকে কোনো আশ্রায় ও প্রশ্রয় দেয়া হবে না। যদি তার বিরুদ্ধে কেউ সুপারিশ করে তার বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। আমরা জননেত্রী শেখ হাসিনার স্বপ্নের রুপপ্রকল্প ২০৪১ বাস্তবায়ন করতে চাই।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর