আজ- বুধবার, ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

সড়ক দুর্ঘটনায় রাবি শিক্ষার্থী নিহত; আহত ২!

সত্যবার্তা ডেস্ক :

ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে রাজশাহী বিশ্বিদ্যালয়ের (রাবি) ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউট (আইবিএ) দ্বিতীয় বর্ষের এক শিক্ষার্থী নিহত হয়েছেন। এসময় সাথে থাকা আরো দুইজন আহত হয়েছে বলে জানা গেছে।

 

রোববার (১৯ ফেব্রুয়ারি) বেলা তিনটায় নগরীর গোদাগাড়ী থানার দেওয়াপাড়া ইউনিয়নের চাপাল নামক এলাকায় রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জগামী হাইওয়ে এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা এম. তারেক নূর।

 

নিহত শিক্ষার্থীর নাম আবু সায়েদ ওসামা। তিনি বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটের (আইবিএ) ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তার বাসা রাজশাহী জেলার চন্দ্রিমা থানার মেহেরচন্ডী গ্রামে। তার পিতার নাম আব্দুস সালাম।

 

দুর্ঘটনায় আহত অপর দুইজন হলেন মো. আলীম ইসলাম (২২), তার বাবার নাম মো. মিরাজ আলী আরেকজন মো. সাগর (২৮)। তার বাবার নাম মো. আবু বক্কর।

 

 

 

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নিহত শিক্ষার্থী ওসামাসহ তার দুই বন্ধু মোটরসাইকেলে চড়ে রাজবাড়ীহাট যাওয়ার পথে ট্রাক ওভারটেক করার সময় চাঁপাই হতে রাজশাহী গামী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মোটরসাইকেল চালক ওসামাসহ তার দুই বন্ধুকে গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ৮ নং ওয়ার্ডে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৪ টায় ওসমার মৃত্যু হয়। তার লাশ হাসপাতালের মরচুয়ারিতে রাখা হয়েছে।

 

 

 

এ বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা এম তারেক নূর বলেন, আমরা খবর পেয়ে রামেকে যোগাযোগ করি এবং দ্রুত সময়ে চিকিৎসার ব্যবস্থা করি। দুর্ভাগ্যবশত বেলা ৪ টায় কর্তব্যরত চিকিৎসক ওসামাকে মৃত ঘোষণা করে। ফলে আমরা তার লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করেছি।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর