আজ- বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

সড়ক দুর্ঘটনায় সিংড়া পৌর- মেয়র ও চালক গুরুতর আহত!

সিংড়া উপজেলা প্রতিনিধি :

আলিফ বিন রেজা:

নাটোরের সিংড়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌস (৪৩) সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। আজ রোববার ভোরে নাটোর-বগুড়া মহাসড়কের খেজুরতলা এলাকায় থেমে থাকা ট্রাকের সঙ্গে মেয়রকে বহনকারী গাড়ির ধাক্কা লাগলে এই দুর্ঘটনা ঘটে। এ সময় মেয়রের গাড়িচালক রমিজুল ইসলামও আহত হন।

পৌরসভার নির্বাহী কর্মকর্তা আবদুল মতিন বলেন, দাপ্তরিক কাজে মেয়র জান্নাতুল ফেরদৌস ঢাকায় গিয়েছিলেন। গতকাল শনিবার রাতে বাসে তিনি নাটোরে আসেন। সেখান থেকে পৌরসভার গাড়িতে সিংড়ায় ফিরছিলেন। ভোর পাঁচটার দিকে মহাসড়কের খেজুরতলা এলাকায় দাঁড়ানো একটি ট্রাকের পেছনে ধাক্কা দিলে গাড়ির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। এ সময় মেয়র জান্নাতুল ফেরদৌস ও গাড়িচালক রমিজুল ইসলাম গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। প্রাথমিক চিকিৎসা শেষে মেয়র কে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানো হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক জিনাত রেহানা বলেন, পৌর মেয়রের নাক-মুখে গুরুতর জখম রয়েছে। এ ছাড়া তিনি পায়ে আঘাত পেয়েছেন। আজ ভোরেই তাঁকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সিংড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম বলেন, আপাতত দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি হাইওয়ে পুলিশ জব্দ করেছে।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর

সাক্ষাৎকার