আজ- বুধবার, ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

সরকার পাচঁটি মৌলিক চাহিদা পূরনে কাজ করছে: প্রতিমন্ত্রী পলক। 

সিংড়া (নাটোর) প্রতিনিধি:

আলিফ বিন রেজা

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী আলহাজ্ব জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, মানুষের ৫টি মৌলিক চাহিদা নিয়ে কাজ করছে সরকার।

 

প্রতিমন্ত্রী পলক আজ শুক্রবার সকাল ১১ ঘটিকায় সিংড়ায় ৯নং তাজপুর ইউনিয়নের আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে জয়নগর-তাজপুর উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য কালে তিনি এ কথা বলেন।

 

প্রতিমন্ত্রী আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যুদ্ধ বিধ্বস্ত বাংলাদেশকে সোনার বাংলা গড়ার লক্ষ্যে খাদ্য, বস্তু, বাসস্থান, শিক্ষা ও চিকিৎসা মানুষের মৌলিক চাহিদা নিশ্চিত করলেই আধুনিক রুপ ডিজিটাল বাংলাদেশের সফল পথ পরিক্রমায় স্মার্ট বাংলাদেশের এর পথে এগিয়ে যাবে দেশ। বিগত যে ৩৭ বছরে যে উন্নয়ন করতে পারেনি বিএনপি জামাত-শিবির, আওয়ামী লীগ সরকার ১৪ বছরে তা করে দেখিয়েছে।

 

অনুষ্ঠানটি তাজপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মাসুদ পারভেজের সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ আনিছুর রহমান লিখন।

 

সম্মেলনের উদ্বোধন করেন সিংড়া উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি সোহেল তালুকদার এবং অন্যান্যের মধ্যে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. ওহিদুর রহমান শেখ, তাজপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মিনহাজ উদ্দিন সরদার ও উপজেলা আওয়ামী যুবলীগের দপ্তর সম্পাদক পংকজ কুমার সাহা প্রমুখ।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর