আজ- সোমবার, ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

সামাজিক ও মানবিক কাজে সবসময় পাশে থাকবে র‍্যাব।

সত্য বার্তা ডেস্ক :

নাটোরের গুরুদাসপুর এলাকায় চতুর্থ শ্রেণীর ছাত্রী ধর্ষণের শিকার ভিকটিম ০২/০৯/২০২৩ ইং তারিখ আনুমানিক বেলা সাড়ে ১১ টার সময় গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স (সিজারের) মাধ্যমে একটি ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দেয়। সদ্য ভূমিষ্ঠ হওয়া কন্যা শিশুটিকে দেখতে র‍্যাব নারী কল্যান সমিতি, রাজশাহী অঞ্চল এগিয়ে আসে।

এরই পরিপ্রেক্ষিতে (রবিবার ১০ সেপ্টেম্বর) র‍্যাব-৫ এর রাজশাহীর অধিনায়ক লেঃ কর্নেল রিয়াজ শাহরিয়ার শিশুটি সহ ভিকটিমকে দেখতে তাঁর বাড়িতে যান এবং র‍্যাব নারী কল্যান সমিতির পক্ষ থেকে নগদ ৫০ হাজার টাকা ও বিভিন্ন প্রকার খাদ্যদ্রব্য প্রদান করেন।

উল্লেখ্য যে, গত ১৮/১১/২০২২ ইং তারিখ শুক্রবার দুপুর আনুমানিক ১ টার সময় ভিকটিম এর বাড়িতে কেউ না থাকায় আসামী মোঃ জাহিদুল ইসলাম (৫০), ভিকটিম এর ইচ্ছার বিরুদ্ধে মুখে গামছা বেঁধে জোরপূর্বক ধর্ষণ করে। এবং ভিকটিমকে আরো বলে যে এই বিষয়ে কাউকে জানালে তাকে প্রাণে মেরে ফেলবে। প্রাণের ভয়ে ভিকটিম বিষয়টি গোপন রাখে। আসামী মোঃ জাহিদুল ইসলাম এর বিকৃত যৌনাচারে ভিকটিম অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। পরবর্তীতে ভিকটিমের শারীরিক পরিবর্তন দেখলে তাঁর দাদী জিজ্ঞাসা করলে সে জানায় আসামী মোঃ জাহিদুল (৫০) কতৃক ধর্ষণের শিকার হয় সে। এরপর ভিকটিমকে স্থানীয় একটি ক্লিনিকে পরীক্ষা-নিক্ষা করার পরে জানা যায় যে ভিকটিম ০৭ মাসের অন্তঃসত্ত্বা। পরবর্তীতে ভিকটিম এর দাদী নিজে বাদী হয়ে গুরুদাসপুর থানায় এজাহার দায়ের করেন।

এই ঘটনাটি র‍্যাবের নজরে আসলে ২৫/০৮/২০২৩ ইং তারিখে ফরিদপুর জেলার আলফাডাঙ্গা এলাকা থেকে রাত আনুমানিক সাড়ে ৯ টার সময় ১২ ঘন্টার এক রুদ্ধশ্বাস অভিযান পরিচালনা করে র‍্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের সদস্যরা আসামী মোঃ জাহিদুল ইসলাম (৫০) কে গ্রেফতার করতে সক্ষম হয়।

র‍্যাব-৫ রাজশাহীর অধিনায়ক লেঃ কর্নেল রিয়াজ শাহরিয়ার পরিদর্শনকালে তিনি সকল শ্রেণী পেশার মানুষের প্রতি আহ্বান জানান যে, সদ্য ভূমিষ্ঠ হওয়া শিশু কন্যা ও ভিকটিমকে যেন সামাজিক মর্যাদায় প্রতিষ্ঠালাভ এবং ভালো ভাবে বেঁচে থাকার জন্য সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দেন। এবং গ্রেফতারকৃত আসামী মোঃ জাহিদুল ইসলাম (৫০) এর তাঁর নিকৃষ্ট অপরাধের শাস্তি নিশ্চিত করার জন্য উক্ত মামলার সাক্ষীদের বিজ্ঞ আদালতে যথাযথভাবে সাক্ষ্য প্রদানের আহ্বান জানান।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর