আজ- বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

সিংড়ায় এএসপি জামিল আকতারকে বিদায়ি সংবর্ধনা।

সিংড়া উপজেলা প্রতিনিধি:

আলিফ বিন রেজা:

নাটোরের সিংড়া’র সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার (এএসপি) জামিল আকতারকে বিদায় দিয়েছে সিংড়া থানা ও অফিসার্স ক্লাব। মঙ্গলবার (২০ ডিসেম্বর) সন্ধ্যায় নাটোরের সিংড়া থানায় বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দিতে গিয়ে তাদের কান্নাজড়িত কন্ঠের বক্তৃতায় নেমে আসে নীরবতা।

 

এসময় তার কর্মময় জীবন তুলে ধরে বক্তৃতাকালে আবেগাপ্লুত হয়ে কাঁদেন সিংড়ার থানার ওসি মিজানুর রহমান, তদন্ত ওসি রফিকুল ইসলামসহ অফিসাররা। সিংড়া থানার পক্ষ থেকে বিদায়ী এএসপি জামিল আকতারকে ক্রেস্ট ও ফুলেল সংবর্ধনা দেয়া হয়। পরে সিংড়া অফিসার্স ক্লাবের পক্ষ থেকেও তাকে বিদায় দেয়া হয়।

 

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. আল ইমরান, কৃষি কর্মকর্তা সেলিম রেজা, সিনিয়র মৎস্য কর্মকর্তা শাহাদত হোসেন, শিক্ষা কর্মকর্তা আমিনুর রহমান, উপজেলা প্রকৌশলী আহম্মেদ রফিক প্রমুখ।

 

বগুড়া জেলার সন্তান ও প্রশাসনের ৩৪ ব্যাচের বিসিএস ক্যাডার জামিল আকতার ২০১৯ সালের ২৪ এপ্রিল সিংড়া সার্কেলে যোগদান করেন। তার পূর্বে দিনাজপুর সদর সার্কেলে অত্যন্ত দক্ষতার সাথে দায়িত্ব পালন করেন।

 

সিংড়া ও গুরুদাসপুরের হারিয়ে যাওয়া মুঠোফোন ও ভুল বিকাশ নম্বরে যাওয়া টাকা উদ্ধারে বেশ সুনাম কুঁড়িয়েছেন তিনি। সম্প্রতি এক প্রজ্ঞাপনে পুলিশ হেডকোয়াটার্স ঢাকায় তাকে বদলি করা হয়।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর

সাক্ষাৎকার