আজ- বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

সিংড়ায় চুরি করে পালানোর সময় ৪ গরু চোরসহ পিকআপ আটক

সত্যবার্তা ডেস্কঃ

নাটোরের সিংড়ায় চুরি করে পালানোর সময় ২টি গরুসহ ৪ চোরকে আটক করা হয়। এসময় চুরির কাজে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়। বুধবার সকালে উপজেলার শালমারা এলাকা থেকে তাদের আটক করা হয়।

 

আটককৃতরা হলো, বগুড়ার শিবগঞ্জ উপজেলার মো. নুরুল ইসলামের ছেলে মো. জাহাঙ্গীর আলম (৩৩), বগুড়া সদর উপজেলার ফেরদৌস প্রামাণিকের ছেলে মো. আকাশ (২৫) একই উপজেলার মৃত সন্তোষ প্রামাণিকের ছেলে মো. ইনসান প্রামাণিক (৩০) ও পিকআপ চালক কুষ্টিয়ার মিরপুর উপজেলার জামাল হোসেনের ছেলে মো. বেলায়েত হোসেন (৩২)।

 

জানা যায়, গত রাতে একটি পিকআপে ২টি গরু চুরি করে পালানোর সময় বগুড়ার শেরপুর থানা পুলিশ গরু চোর চক্রের চার সদস্যকে ধাওয়া করে। পরে তারা রানীরহাট-জামতলী সড়কের বিনগ্রাম বাজারে এসে গরু বোঝাই পিকআপ ফেলে পালিয়ে যায়। স্থানীয় জনগণ বিষয়টি টের পেয়ে তাদের ধাওয়া করে এবং বুধবার সকালে ইটালী ইউনিয়নের শালমারা এলাকা থেকে আটক করে গণধোলাই দিয়ে সিংড়া থানা পুলিশের কাছে সোপর্দ করে। এ ঘটনায় বুধবার দুপুরে মামলা হলে তাদের আদালতে পাঠানো হয়।

 

সিংড়া থানার ওসি মো. মিজানুর রহমান আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, ২টি গরুসহ চার চোরকে আটক করা হয়েছে। পরে তাদে আদালতে সোপর্দ করা হয়। তারা পেশাদার চোর, বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। এসময় চুরির কাজে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর

সাক্ষাৎকার