আজ- বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

সিংড়ায় ছিনতাইয়ের সময় পল্লী বিদ্যুতের পরিচালকসহ গ্রেফতার-৩

সিংড়া উপজেলা প্রতিনিধি:

আলিফ বিন রেজা:

নাটোরের সিংড়ায় ছিনতাইয়ের প্রস্তুতিকালে নাটোর পল্লী বিদ্যুত সমিতি-১ এর এলাকা পরিচালক সহ তিনজনকে গ্রেপ্তার করেছে সিংড়া থানা পুলিশ।

 

সোমবার (২২ মে) দিবাগত রাত সাড়ে ১১টায় নাটোর-বগুড়া মহাসড়কের বালুভরা ফুলতলা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার দুপুরে তাদেরকে আদালতে প্রেরণ করে পুলিশ।

 

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

 

গ্রেপ্তারকৃতরা হলেন সিংড়া পৌরসভার বালুভরা এলাকার মোঃ ওবাইদুর রহমান রতনের ছেলে ও নাটোর পল্লী বিদ্যুত সমিতি-১ এর এলাকা পরিচালক-২ ইশতিয়াক আহমেদ রিজভী (২৮), একই এলাকার মোঃ আল-আমিনের ছেলে বাধন হোসেন (২০) ও মৃত জাহিদুল ইসলামের ছেলে মোঃ ফারুক হোসেন (১৯)।

 

পুলিশ জানায় যে, সোমবার রাত সাড়ে ১১ টার সময় নাটোর-বগুড়া মহাসড়কের বালুভরা ফুলতলা পাকা রাস্তার ওপর দেশীয় অস্ত্রসহ ডাকাতি করার উদ্দেশ্যে অবস্থান করছে কয়েকজন ডাকাত। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় তিনজনকে দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তারের সময় তাদের হেফাজতে থাকা ১টি রামদা, ১টি কাঠের লাঠি ও ১টি সাবল জব্দ করা হয়।

 

রাতেই সিংড়া থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল হাই বাদী হয়ে ৩৯৯/৪০২ পেনাল কোড ১৮৬০ ধারায় ডাকাতির প্রস্তুতির একটি মামলা দায়ের করেন। এ মামলায় মঙ্গলবার দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতে প্রেরণ করা হয়।

 

সিংড়া থানার ওসি মিজানুর রহমান জানান, ডাকাতির প্রস্তুতির সময় পুলিশ অস্ত্রসহ তিনজনকে গ্রেপ্তার করেছে। সম্প্রতি একই স্থানে ডাকাতির শিকার একজন ভূক্তভোগী গ্রেপ্তারকৃত রিজভী ও ফারুককে সনাক্ত করেছে। তারা আগেও সেখানে ডাকাতি করেছে। গ্রেপ্তারকৃতদের মামলার মাধ্যমে আদালতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর

সাক্ষাৎকার