আজ- বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

সিংড়ায় পুতুল কিনে বাড়ি ফেরার পথে সন্দেহভাজন দুজন আটক।

সিংড়া উপজেলা প্রতিনিধি:

আলিফ বিন রেজা:

নাটোরের সিংড়ায় পুতুল কিনে বাড়ি ফেরার পথে সন্দেহভাজন দুজন’কে পুতুল সহ আটক করেছে এলাকাবাসী। সোমবার বিকেল ৫ টার দিকে উপজেলার বিনগ্রাম বাজারে এই ঘটনা ঘটে।

 

আটককৃত ব্যক্তি দুজনের নাম বাদশা (৬৫) ও সাইদুর রহমান (৩২)। সম্পর্কে তারা বাবা এবং ছেলে। তাদের দুজনের বাড়ি রাজবাড়ি জেলার গোয়ালন্দ উপজেলার চর দৌলতদিয়া গ্রামে।

 

প্রত্যক্ষদর্শী সাবেক মেম্বার ছোরমান ও থানা পুলিশ সূত্রে জানা যায়, সোমবার বিকালে উপজেলার জামতলি রানীহাট রাস্তায় কয়াখাস নলপুকুরিয়া ব্রিজ মোড় এলাকায় এলোপাথাড়ি ভাবে মোটরসাইকেল চালিয়ে আসছিল। এসময় এলাকাবাসী তাদের গাড়ির গতি কমানোর জন্য সংকেত দিলেও তার কোন তোয়াক্কা না করে চলে যাচ্ছিলো তাঁরা। তাদের গতিবিধি সন্দেহজনক হওয়ায় ঐ গাড়ি উদ্দেশ্য করে ধাওয়া দেয় এলাকাবাসী। পরে তাদের বিনগ্রাম বাজার নামক স্থানে ধরতে সক্ষম হলেও পালিয়ে যান গাড়ির ড্রাইভার।

 

পরে স্থানীয় লোকজন এগিয়ে এসে বাদশা ও সাঈদুর রহমান কে আটক করে রেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাদের’কে উদ্ধার করে জিজ্ঞাসাবাদের জন্য সিংড়া থানায় নিয়ে আসে পুলিশ।

 

এ বিষয়ে সিংড়া থানার ওসি মিজানুর রহমান বলেন, আটকৃত ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ চলছে। এই চক্রকে ধরতে তাদের আরও জিজ্ঞাসাবাদের পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর

সাক্ষাৎকার