আজ- বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

সিংড়ায় পুলিশের পৃথক অভিযানে ৪ জন ছিনতাইকরী আটক।

আলিফ বিন রেজা :

সিংড়া উপজেলা প্রতিনিধি :

নাটোরের সিংড়ায় ৪ ছিনতাইকারীকে গ্রেপ্তার ও ছিনতাই হওয়া মালামাল উদ্ধার করেছে সিংড়া থানা পুলিশ। বুধবার দুপুরে মামলার মাধ্যমে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে। সিংড়া থানার ওসি মো. মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

 

মামলার এজাহার সূত্রে জানা যায়, সোমবার রাতে সিংড়া ব্রিজের পশ্চিম পাশের যাত্রী ছাউনির সামনে ছিনতাইয়ের শিকার হয় এক দম্পতি। তাদের কাছ থেকে দুটি মোবাইল, ১৭ হাজার টাকা ও স্বর্ণালঙ্কার ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা।

 

বিষয়টি জানতে পেরে টহল পুলিশ অভিযান পরিচালনা করে একজনকে হাতেনাতে আটক করে। তার দেওয়া তথ্যের ভিত্তিতে নাটোর শহরের মাদ্রাসা মোড় থেকে আরো ৩ ছিনতাইকারীকে আটক করে পুলিশ।

 

আটককৃতরা হলেন, সিংড়া উপজেলার বিলদহর এলাকার মো. মিন্টু প্রামাণিক, দড়ি মহিষমারী গ্রামের ইউসুফ আলী, নন্দীগ্রাম উপজেলার ওমরপুর বর্তমানে বিলদহর মৎস্যজীবি পাড়ার মো. আলম ওরফে আরিফুল ইসলাম ও একই পাড়ার সুরুজ আলী।

 

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বলেন, ছিনতাই হওয়ার পর তাৎক্ষণাত আমরা অভিযান পরিচালনা করে ৪ জন ছিনতাইকারী কে আটক এবং মালামাল উদ্ধার করেছি। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়েছে। আসামিদের বুধবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর

সাক্ষাৎকার