আজ- বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

সিংড়ায় “বিশ্বকাপ ফুটবল” খেলাকে কেন্দ্র করে হামলায়” আহত-১

সত্যবার্তা ডেস্ক:

নাটোরের সিংড়ায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে দ্বন্দ্বে এক আর্জেন্টিনা সমর্থককে শাবল দিয়ে পিটিয়ে জখম করেছেন ব্রাজিল সমর্থক। গুরুতর অবস্থায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

গতকাল সোমবার (১৯ ডিসেম্বর) রাতে উপজেলার হাতিয়ান্দহ ইউনিয়নের বড় সাঁঐল বুদারবাজার এলাকায় এ ঘটনা ঘটে। আহত ওই যুবকের নাম মোঃ  রিপন (২৮)। তিনি ওই এলাকার সাইফুল ইসলামের ছেলে এবং রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের শিকারপুর শাখার অফিস সহায়ক।

 

রিপনের বাবা সাইফুল ইসলাম বলেন, রিপন আর্জেন্টিনার সমর্থক। প্রতিবেশী গোলাম মোস্তফার ছেলে ইমরান ব্রাজিলের সমর্থক। রবিবার রাতে বাজারে খেলা দেখার সময় ইমরানের সঙ্গে রিপনের তর্ক-বিতর্ক হয়। তখন একে-অপরকে কিলঘুষি মারে।

 

সোমবার সকালে বিষয়টি জানার পর ইমরানের হাত ধরে অনুরোধ করে বলেছি, বিষয়টি নিয়ে যেন বাড়াবাড়ি না করে। মঙ্গলবার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে সমস্যা সমাধান করে দেবো। তখন ইমরান গণ্ডগোল না করার আশ্বাস দিয়েছিল। এরই মধ্যে রাতে স্থানীয় ইসলামী জালসায় যাচ্ছিল রিপন।

 

পথিমধ্যে বুদারবাজার এলাকায় ইমরান ও তার সহযোগীরা রিপনকে লোহার শাবল দিয়ে পিটিয়ে রক্তাক্ত করে। আহত অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছি আমরা। তার অবস্থা গুরুতর।

 

বিষয়টি নিশ্চিত করে হাতিয়ান্দহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তাকুর রহমান চঞ্চল বলেন, রবিবার রাতে বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে দ্বন্দ্বে রিপনকে শাবল দিয়ে পিটিয়ে জখম করেছেন ব্রাজিলের সমর্থকরা।

 

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান বলেন, খেলা চলাকালীন সময়ে উভয়ের মধ্যে হাতাহাতি হলে স্থানীয় ইউপি সদস্য বিষয়টি সমাধান করার আশ্বাস দেন। তবে গতকালের জখমের বিষয়টি জানা নেই। খোঁজ নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর

সাক্ষাৎকার