আজ- বুধবার, ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

সিংড়ায় মোহনা টিভির ১৩তম প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটলেন প্রতিমন্ত্রী পলক

আলিফ বিন রেজা :

সিংড়া উপজেলা প্রতিনিধি :

র‌্যালি, কেককাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে নাটোরের সিংড়ায় মোহনা টেলিভিশন দর্শক ফোরামের আয়োজনে শনিবার বেলা ১১ টায় মোহনা টিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

 

 

এতে প্রধান অতিথি হিসাবে উপস্তিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি। শনিবার (১১ নভেম্বর) বেলা ১১ টায় একটি র‌্যালি বের হয়ে পৌর শহরের বিভিন্ন মোড় প্রদক্ষিণ শেষে সিংড়া প্রেসক্লাবের হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

 

এসময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ ওহিদুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, চৌগ্রাম ইউপি চেয়ারম্যান জাহেদুর ইসলাম ভোলা, তাজপুর ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দি, পৌর আওয়ামীলগর সাধারন সম্পাদক মোঃ সাজ্জাদ হোসেন, সিংড়া প্রেসক্লাবের সভাপতি ও মোহনা টিভির উপজেলা প্রতিনিধি মোঃ এমরান আলী রানা, প্রেসক্লাবের সাধারন সম্পাদক সৌরভ সোহরাব, কলম ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রাকবিুল ইসলাম, কবি মাহবুব এ মান্নান, কবি আবুল হোসেন, আজাহার, খলিল মাহমুদ, রিক্তা বানু সহ গণমাধ্যম কর্মী ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে কেক কাটেন অনুষ্ঠানের প্রধান অতিথি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী আলহাজ্ব এড. জুনাইদ আহমেদ পলক এমপি। প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী পলক বলেন, গ্রাম বাংলার প্রতিচ্ছবি মোহনা টেলিভিশনের প্রতিষ্ঠা বার্ষিকীতে মোহনা টিভির সকল কলাকৌশলীদের শুভেচ্ছা জানাই। আগামী র্স্মাট বাংলাদেশ গঠনে মোহনা টিভি যথাযথ ভুমিকা রাখবে।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর