আজ- বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

সিংড়ায় স্ত্রীর দাবী নিয়ে তিনদিন ধরে ছেলের বাড়িতে অবস্থানরত এক নারী!

সিংড়া উপজেলা প্রতিনিধি :
আলিফ বিন রেজা :
নাটোরের সিংড়ায় স্ত্রীর মর্যাদার দাবী নিয়ে উপজেলার শেরকোল ইউনিয়নের সিধাখালী গ্রামে স্বামী অলিউল বাবুর বাড়িতে অবস্থান নিয়েছে রাজিয়া সুলতানা নামে এক নারী। গত শুক্রবার সকাল থেকে ঐ বাড়িতে অবস্থান নেয়। এসময় অলিউলের মা ঘরে তালা দিয়ে অন্যত্র সরে পড়ে। অপরদিকে স্বামী অলিউলের ফোন বন্ধ থাকায় তার সাথেও যোগাযোগ করা সম্ভব হয়নি।
রবিবার দুপুর ২ টায় সরেজমিনে গিয়ে দেখা যায় রাজিয়া তার বাবা ও মা সহ বাবুর বাড়িতে তিনদিন ধরে অবস্থান নিয়ে আছে। এ নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। রাজিয়া সুলতানা জানান, ২০২০ সালে বগুড়া জিয়াউর রহমান মেডিকেলে পরিচয় হওয়ার সুবাদে ২০২০ সালের ১৯ সেপ্টেম্বর মুসলিম শরীয়ত নিয়মে তার সাথে বিবাহ হয়। তখন সে বগুড়ায় ঔষধ কোম্পানিতে জব করতো। তারপর রাজশাহী তে চলে আসে। সেখানে বাসা ভাড়া করে সংসার শুরু হয়। তার বড় বউ রয়েছে। সে বলে আমার স্বামী মারা যাবার পর তাকে নিয়েই আমার সংসার। গত কিছুদিন আগে সে বাসা ভাড়া দিয়ে আমাকে বলে বাসা পরিবর্তন করলো তাই খালি করতে হবে। তারপর থেকে ফোন বন্ধ। আমি উপায় না পেয়ে তার গ্রামে চলে আসছি। কিন্তু এখানে আমি তিনদিন ধরে অবস্থান করেও কোনো কুলকিনারা পায়নি।
স্থানীয় ইউপি সদস্য আনোয়ারুল ইসলাম জানান, গত তিনদিন ধরে ঐ মহিলা এখানে অবস্থান করছে। আমরা বিব্রত। এর আগেও বাবুর স্ত্রী দাবি নিয়ে এক জন আসছিলো। পরে ১ লাখ টাকায় রফাদফা হয়। এটা তার প্রকৃত স্ত্রী। কাবিল নামাও দেখলাম। তবে কখনো এই স্ত্রী কে গ্রামে নিয়ে আসে নাই। স্থানীয়রা জানান, বাবু এলাকায় খুব কম আসে। তার আচার আচরণ ভালো না। তার বিরুদ্ধে নারী ঘটিত এবং অর্থনৈতিক অভিযোগ আসে। এর সুষ্ঠু বিচার দাবি করেন কেউ কেউ।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর

সাক্ষাৎকার