আজ- বুধবার, ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

সিংড়ায় ২১৯জন হজ্বগামি হাজীদের মাঝে উপহার বিতরণ করেন, প্রতিমন্ত্রী।

আলিফ বিন রেজা : 

সিংড়া উপজেলা প্রতিনিধি:

নাটোরের সিংড়ায় ২১৯ জন হজ্ব গমন ইচ্ছুক হাজীদের মাঝে আলোচনা সভা ও দোয়ার মাহফিল এবং উপহার সামগ্রী বিতরণ করেন মাননীয় আইসিটি প্রতিমন্ত্রী আলহাজ্ব এড. জুনাইদ আহমেদ পলক – এমপি।

 

 

বৃহস্পতিবার (১৮ মে) সকাল ১০ টায় সিংড়া পৌর-কমিউনিটি সেন্টারে আরাফাতি হাজী কল্যাণ পরিষদের মাধ্যমে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

এসময়ে প্রধান অথিতি হিসেবে বক্তব্য রাখেন, আলহাজ্ব এড. জুনাইদ আহমেদ পলক, মাননীয় প্রতিমন্ত্রী, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ।

 

 

এসময়ে তিনি বলেন, সিংড়া উপজেলা হতে ২১৯ জন হাজী সাহেব এবছরে পবিত্র হজ্জ পালনের জন্য আমাদের সিংড়া হতে রওনা হবেন। আমি একটি পরামর্শ তাদের উদ্দেশ্য দিতে চাই আপনারা মনের মধ্যে সব সময় কাবার ভয় এবং সঠিক তাওয়াফ করার নিয়ত করবেন। এবং বিশ্ব বাসীর জন্য দোয়া করবেন। নিজের গোপন পাঁপের ক্ষমা প্রার্থনা করবেন।

 

এবং আপনারা যখন আমাদের প্রিয় নবী হযরত মোহাম্মদ (সা:) এর পবিত্র রওজা মোবারক যাবেন তখন মোবাইল দিয়ে ভিডিও ও ছবি উঠানো বাদ দিয়ে মনোযোগ দিয়ে সালাম পেশ করবেন। হতাশ হবেন না মহান আল্লাহ্’র কাছে নিজের ঋণ, গুণাহ্, সুস্থতা সহ সব কিছু চাইবেন কিন্তু চাওয়ার মতো চাইবেন।

 

বক্তব্য শেষে প্রতিমন্ত্রী নতুন ও পুরোনো হাজীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেন।

 

 

এসময়ে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব মোঃ শফিকুল ইসলাম শফিক, চেয়ারম্যান উপজেলা পরিষদ, জনাব আলহাজ্ব এড. শেখ ওহিদুর রহমান, জনাব মোঃ আল ইমরান, ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা, জনাব মোঃ আকতারুজ্জামান, সিনিয়র সহকারী, পুলিশ সুপার সিংড়া সার্কেল, জনাব এড. হারুন অর রশিদ, প্রতিষ্ঠাতা সভাপতি আরাফাতি কল্যাণ পরিষদ, জনাব, মোঃ মিজানুর রহমান, অফিসার ইনচার্জ, সিংড়া থানা, জনাব মোঃ সাজ্জাদ হোসেন,সাধারণত সম্পাদক, পৌরঃ আওয়ামী লীগ প্রমুখ।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর