আজ- বুধবার, ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

সিংড়া ফিলিং স্টেশনে ভয়াবহ অগ্নিকান্ড!

সিংড়া উপজেলা প্রতিনিধিঃ

আলিফ বিন রেজা:

নাটোরের সিংড়ায় একটি ফিলিং স্টেশনে অগ্নিকাণ্ড ঘটেছে। তবে স্থানীয়দের চেষ্টায় ভয়াবহ দুঘর্টনা থেকে রক্ষা পাওয়া গেছে। গতকাল বুধবার রাত সোয়া ১০টার দিকে সিংড়া বাসস্ট্যান্ড এলাকায় উপজেলা বিএনপির সদস্য সচিব দাউদার মাহমুদের “সিংড়া ফিলিং স্টেশনে” আগুন লাগে। এ সময় বাসস্ট্যান্ড এলাকায় অবস্থানরত জনতা ও স্থানীয়রা ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করেন। খবর পেয়ে চৌগ্রাম ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছার আগেই স্থানীয়রা আগুন নিভিয়ে ফেলেন।

 

সিংড়া ফায়ার সার্ভিস কর্মকর্তা আব্দুস সালাম বলেন, খবর পাওয়ার পরপরই ফায়ার সার্ভিস কর্মীরা চৌগ্রাম থেকে সিংড়া সদরের ঘটনাস্থলে ছুটে যান। ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে যাওয়ার আগেই স্থানীয়রা আগুন নিভিয়ে ফেলেন।

 

ফিলিং স্টেশনটির মালিক দাউদ মাহমুদ তাৎক্ষণিক ক্ষয়ক্ষতির পরিমাণ জানাতে পারেননি। তিনি বলেন, বুধবার রাত সোয়া ১০ টার দিকে ফিলিং স্টেশন চত্বরের পেছনের দিকের একটি মজুদ তেল ট্যাংকে আগুন লাগে। এতে ওই ট্যাংকের মজুদ জ্বালানি তেল সম্পূর্ণ পুড়ে গেছে। তবে কিভাবে আগুনের সুত্রপাত ঘটেছে তা তিনি জানাতে পারেননি। ওই ট্যাংকির ওপর ট্যাংক লরি থেকে তেল সরবরাহ নেওয়ার কাজে ব্যবহৃত পাইপ রাখা ছিল। ধারণা করা হচ্ছে কারও ছুড়ে ফেলে সিগারেটের আগুন থেকে ওই পাইপে আগুন লেগে এই ভয়াবহ অগ্নিকাণ্ড হয়ে থাকতে পারে।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর